Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

নাস্তিকের কোনো ধর্ম নেই; তাদের একমাত্র শত্রু আল্লাহ, রাসুল ও উম্মতি মোহাম্মদিরা: বাবুনগরী

চাঁদপুর প্রতিনিধি

মার্চ ৫, ২০২১, ০৬:০০ পিএম


নাস্তিকের কোনো ধর্ম নেই; তাদের একমাত্র শত্রু আল্লাহ, রাসুল ও উম্মতি মোহাম্মদিরা: বাবুনগরী

হেফাজতে ইসলামের আমীর আল্লামা জুনাইদ বাবুনগরী বলেছেন, বাংলাদেশসহ সারা দুনিয়াতে আজ যে অশান্তি বিরাজ করছে, তার পেছনে কারা কাজ করছে এবং কারা নানাভাবে মুসলিম জাতিকে বিশ্বব্যাপী উগ্র হিসেবে আখ্যা দিচ্ছে; মূলত তারাই হচ্ছে নাস্তিকের দল। তাদের কোনো ধর্ম নেই। তাদের একমাত্র শত্রু হচ্ছে আল্লাহ, রাসুল ও উম্মতি মোহাম্মদিরা। 

এই নাস্তিক্যবাদীরা আমাদের দেশসহ সারা বিশ্বে নানা ধর্মের বিশ্বাসীদের মধ্যে নানাভাবে বিরোধ সৃষ্টি করে আজ ধর্মে ধর্মে যুদ্ধে লাগিয়ে তারা এখন খেলা করছে।

শুক্রবার (৫ মার্চ) বিকেলে চাঁদপুরের ফরিদগঞ্জ এধার পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় দারুল কোরআন ইসলামীয়া মাদরাসার উদ্যোগে তৃতীয় বার্ষিকী ও ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বাবুনগরী বলেন, তারা বুঝে না নমরুদ, ফেরাউনরাও অনেক শক্তিশালী ছিল। কিন্ত আল্লাহপাকের ইশারায় সামান্য মশার কাছে তারা পরাস্ত হয়ে গেছে।

ঢাকা জামিয়াতুল ইব্রাহীম মাদরাসার মুহাদ্দেস মাওলানা মুফতি মামুনুর রশীদের সভাপতিত্বে ও ফরিদগঞ্জ দারুল কোরআন ইসলামীয়া মাদরাসার অধ্যক্ষ হাফেজ মাওলানা মুহাম্মদ নজরুল ইসলামের পরিচালনায়, মাহফিলে আরও বক্তব্য রাখেন মাওলানা কারী আশরাফ আলী, মাওলানা অলি উল্যা, মাওলানা জসিম উদ্দীন, মাওলানা মুফতি আনোয়ার মোল্লা, মুফতি মাওলানা আনোয়ার হোসাইন আমিনী প্রমুখ।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শহীদ হোসেন জানান, দুপুর ১টায় আল্লামা জুনাইদ বাবুনগরী হেলিকপ্টারযোগে চট্টগ্রাম থেকে ফরিদগঞ্জ আসেন। দুপুরে পৌরসভার তুলাতলী জামে মসজিদের জুম্মার নামাজ আদায় করেন তিনি। পরে এআর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ওয়াজ মাহফিলে যোগ দেন। 

এদিকে একই দিন বিকেল সাড়ে ৪টায় একই হেলিকপ্টারযোগে ফরিদগঞ্জ ত্যাগ করেন বাবুনগরী।

আমারসংবাদ/জেডআই