Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের আনন্দ উদযাপন 

কেরানীগঞ্জ প্রতিনিধি

মার্চ ৭, ২০২১, ০৩:৩৫ পিএম


কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের আনন্দ উদযাপন 

ঐতিহাসিক ৭ মার্চ এবং বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরনে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে সারা দেশের ন্যায় ঢাকা জেলা পুলিশ এর উদ্যোগে এবং কেরানীগঞ্জ মডেল থানার আয়োজনে আনন্দ উদযাপন করেছেন সর্বস্তরের জনগণ।  

রোববার (৭ মার্চ) কেরানীগঞ্জ মডেল থানার আটিবাজারস্থ ছায়ানীড় কমিউনিটি  সেন্টারে এ আনন্দ উদযাপন করে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের ইন্সপেক্টর অপারেশন আসাদুজ্জামান টিটুর সঞ্চালনায় এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মাইনুল ইসলাম পিপিএম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-২ এর সংসদ সাবেক মন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা জেলা পুলিশ কেরানীগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হুমায়ন কবির, ইঞ্জিনিয়ার ইন্সটিটিউট এর পরিচালক এ কে এম  হামিদ, কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের আহবায়ক ইউসুফ আলী চৌধুরী সেলিম, যুগ্ম আহবায়ক শফিউল আযম বারকু, আলতাফ হোসেন বিপ্লব, ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি২ এর জেনেরাল ম্যানেজার মাহবুবর রহমান প্রমূখ।

প্রধান অতিথি তার  বক্তব্যে বলেন, বাঙালি জাতী দীর্ঘদিন অন্ধকারে ছিলো। বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতা দিয়ে গেছেন মুক্তি দিতে পারেননি, বিধস্ত বাংলাদেশকে যখন বঙ্গবন্ধু বিনির্মানে কার্যকরী পদক্ষেপ নিতে শুরু করেছিলেন, আমরা যখনি মুক্তির দিকে যাচ্ছিলাম তখন পাকিস্তানের ধুসররা বঙ্গবন্ধুকে হত্যা করে। আমরা আবার নতুন করে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছি, উন্নয়নশীল আমাদের দেশ ইতোমধ্যেই মধ্য আয়ের দেশে রুপান্তরিত হয়েছে, আগামী ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে রুপান্তর হবে ইনশা আল্লাহ। 

এই পুলিশ আর আগের পুলিশ এক নয় বলে তিনি আরো বলেন, উন্নয়নশীল দেশ গড়তে নেতাকর্মীদের সাথে পুলিশ ও অগ্রনী ভূমিকা রেখে যাচ্ছে। যে কোন অনিয়ম এবং অরাজকতায় বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় বাংলাদেশ পুলিশের সাথে থাকবে বলেও জানান তিনি।

আমারসংবাদ/কেএস