Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

চলন্ত বাস থেকে ছুড়ে ফেলা হলো নারীকে

কেরানীগঞ্জ প্রতিনিধি

মার্চ ৮, ২০২১, ০৮:৩৫ এএম


চলন্ত বাস থেকে ছুড়ে ফেলা হলো নারীকে

ঢাকার গুলিস্তান-নবাবগঞ্জ রোডে চলন্ত বাস থেকে এক নারীকে ফেলে দেওয়ার ঘটনার পর থেকে রোডটিতে এন মল্লিক পরিবহনের সকল বাস বন্ধ রয়েছে। গতকাল সকাল ৮:৪৩ মিনিটে ভাড়া না দেয়ায় 'এন মল্লিক' পরিবহন নামের একটি এসি বাস থেকে ছুড়ে ফেলা হয় ওই নারীকে। গাড়ি থেকে পরার কারণে তিনি মাথা এবং কোমরে প্রচন্ড আঘাত পান, যার ফলে তিনি উঠে দাঁড়াতে পারছিলেন না এবং মাথায় আঘাত পাওয়াতে প্রচন্ড ব্যথা অনুভব করছিলেন। 

ঘটনাটি ঘটেছে কেরানীগঞ্জ উপজেলার রোহিতপুর বেডিং মার্কেট ব্যাংক এশিয়ার সামনে। পরে স্থানীয়রা  এগিয়ে এসে সেই ভদ্র মহিলাকে তুলতে এবং জিজ্ঞাসা করার অল্প সময়ে মধ্যে বাসটি সেখান থেকে চলে যায়। 

এমন ঘটনাতেও ভদ্র মহিলা কোনো কিছু বলেছিলো না। জানা যায়, সেই মহিলা কথা বলতে পারে না (বাকপ্রতিবন্ধী)। তবে তিনি শিক্ষিত আর তার পুরো ঘটনা সে লিখে জানায় সাধারণ মানুষকে।  

তিনি বলেন, সে কোনাখোলা (কেরানীগঞ্জের একটি স্থান) স্ট্যান্ড থেকে এই বাসে উঠেন, কিছু রাস্তা অতিক্রম করার পর তার কাছে ভাড়া চাওয়া হয়, সে (ভদ্র মহিলা) ভাড়া না দেয়ায় তার সাথে এমন ব্যবহার করা হয়। তিনি (ভদ্র মহিলা) বাসের হেল্পার কে জানিয়েছেন তাকে এন মল্লিকের কোনো এক কর্মকর্তা বিনা ভাড়াতে চলাচলের অনুমতি দিয়েছে, আর তার কাছে কোনো ভাড়া নেই। সে এই কথা কাগজে লিখে জানায়, হেল্পার এই কথা বুঝতে না পেরে তার সাথে এমন ঘটনা ঘটান।

আহত মহিলার বাড়ি জয়পাড়া, দোহার থানার কোন এক গ্রামে। তার পরিচয় সনাক্তের চেষ্টা চলছে।

এ ব্যাপারে এখনো পর্যন্ত কোন মামলা বা অভিযোগের খবর পাওয়া যায়নি। শেষ খবর পাওয়া পর্যন্ত এন.মল্লিক পরিবহনের সকল বাস সার্ভিস বন্ধ রয়েছে।

আমারসংবাদ/কেএস