Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

ডোবা থেকে শিশুর লাশ উদ্ধার

বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি

মার্চ ৮, ২০২১, ০৯:৩০ এএম


ডোবা থেকে শিশুর লাশ উদ্ধার

রংপুরের বদরগঞ্জে সুইম নামে এক ৪৮ দিনের শিশুর লাশ ডোবা থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। তার বাবা ও মায়ের দাবি, শিশুটিকে জ্বীন-ভুত রাতে ঘর থেকে বের করে মেরে ফেলেছে। 

সোমবার (৮ মার্চ) সকালে উপজেলার দিলালপুর বানিয়াপাড়া গ্রামের একটি ডোবা থেকে ওই শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। সুইমের বাবা হামিদুল হক ও মা ফরিদা পারভীনের আরও তিন ছেলে রয়েছে। হামিদুল হক পেশায় বানিয়ার কাজ করেন। 

সুইমের বাবা-মায়ের উদ্ধৃতি দিয়ে বদরগঞ্জ থানার এসআই সাদ্দাম হোসেন জানান, রোববার রাত নয়টার দিকে পার্বতীপুর দোকান থেকে বাবা হামিদুল হক নিজ বাড়িতে ফিরেন। তখন তিনি শিশুটিকে ঘরে তার মায়ের সঙ্গে দেখতে পান। এরপর তিনি বাড়ির খরচ আনতে স্থানীয় লালদীঘির বাজারে যান। সেখানে রাত ১০টার দিকে স্ত্রী ফরিদার ফোন পান। 

তাকে তার স্ত্রী ফরিদা বেগম ফোন করে জানান, সুইমকে ঘরে ঘুম দিয়ে রেখে পাশের আরেক ঘরে এক অসুস্থ্য সন্তানের শরীরে তেল মালিস করে এসে দেখি সুইম ঘরে নেই। ফোন পেয়ে বাবা হামিদুল ছুটে বাড়িতে আসেন। খোঁজা-খুঁজি করে না পেয়ে রাতেই থানায় আসেন। ঘটনাস্থলে পুলিশ যায়। কিন্তু নিখোঁজ সুইমকে রাতে পাওয়া যায়নি। সকালে বাবা হামিদুল বাড়ি থেকে ৫০ গজ দুরে একটি ডোবায় সুইমের লাশ দেখে পুলিশকে খবর দেয়।

তদন্তকারী কর্মকর্তা (এসআই) আমিনুল ইসলাম বলেন, ‘শিশুটির শরীরের কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তার বাবা-মেয়ের কোনো অভিযোগ নেই। ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তর রিপোর্ট হাতে পাওয়ার পর জানা যাবে শিশুটি কিভাবে মারা গেছে।’ 

আমারসংবাদ/কেএস