Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

শ্রীমঙ্গলে ৮ চোরাই গরু সহ ৪ যুবক আটক

মার্চ ১৮, ২০২১, ১১:০৫ এএম


শ্রীমঙ্গলে ৮ চোরাই গরু সহ ৪ যুবক আটক

শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে ৮ চোরাই গরু উদ্ধার করা হয়েছে। এসময় চুরি ব্যবহৃত একটি প্রাইভেটকারসহ চার যুবককে আটক করা হয়েছে। 

এর আগে শ্রীমঙ্গল উপজেলার ৫ নং কালাপুর ইউনিয়নের লামুয়া গ্রামের মৃত ছাত্তার মিয়ার পুত্র হারিছ মিয়া (৪৫) মঙ্গলবার (১৬ মার্চ) তার বাড়ির গোয়ালঘর থেকে ৪টি গরু চুরি হয়। 

এই বিষয়ে শ্রীমঙ্গল থানায় মামলা দায়ের করলে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ুন কবীরের নেতৃত্বে উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোহাম্মদ আলমগীর ও এএসআই সরোয়ার হোসেনসহ শ্রীমঙ্গল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে  বুধবার (১৭ মার্চ) উপজেলার ভুনবীর চৌমুহনা এলাকা থেকে গরু চুরিতে ব্যবহৃত প্রাইভেটকার (চট্ট-মেট্রো-ক-০২-২৫২৭) সহ উপজেলার কালাপুর ইউনিয়নের ভাগলপুর গ্রামের শেখ হায়দার আলীর পুত্র আনোয়ার হোসেন (৩০), লামুয়া গ্রামের মৃত মছদ্দর আলীর পুত্র সাদ্দাম মিয়া (২০) ও মাইজদিহি পাহাড়ের আজিদ মিয়ার পুত্র দিলোয়ার মিয়া (২২) কে আটক করে। 

আটককৃত আসামিরা পুলিশি জিজ্ঞাসাবাদে জানায়, মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার ডেফলউড়া গ্রামের গরু চোর সর্দার দরুদ মিয়ার ভাই রউফ মিয়ার বাড়ির গোয়াল ঘরে বাদির চুরিকৃত গরুগুলো রয়েছে। 

রাতে রউফ মিয়ার বাড়ি এবং আরো একাধিক বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ মোট ৮টি গরু উদ্ধার করে। 

অভিযানকালে দরুদ মিয়ার বাড়ি থেকে কুলাউড়া উপজেলার শিবির রোড জয়পাশা এলাকার মোশারফ হোসেনের পুত্র আশরাফ হোসেন রনি (২৮) কে আটক করা হয়। 

আটককৃত আশরাফ হোসেন আন্তঃজেলা গাড়ি চোর চক্রের সদস্য বলে বৃহস্পতিবার (১৮ মার্চ) দুপুরে শ্রীমঙ্গল থানায় এক প্রেস বিফিং-এ জানিয়েছেন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ুন কবীর। 

প্রেস বিফিংকালে শ্রীমঙ্গল থানার ওসি (অপারেশন) নয়ন কারকুনসহ অন্যান্য অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

আমারসংবাদ/এআই