Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

পীরগঞ্জে অগ্নিকাণ্ডে ১২ প্রতিষ্ঠান পুড়ে ছাই, ক্ষতি সাড়ে ১০ লাখ টাকা

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি

মার্চ ২২, ২০২১, ১১:০০ এএম


পীরগঞ্জে অগ্নিকাণ্ডে ১২ প্রতিষ্ঠান পুড়ে ছাই, ক্ষতি সাড়ে ১০ লাখ টাকা

পীরগঞ্জ উপজেলার জাবরহাট ইউনিয়নের করনাই বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১২টি ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। 

রোববার (২১ মার্চ) রাত ১১টায় ওই বাজারের মোঃ শামীম ও হারুনুর রশিদ এর জ্বালানি তেলের দোকান থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে। 

ব্যবসায়ী মোঃ শামীম, হারুনুর রশিদ, ফটিক এর মুদির দোকান, মুনিরুলের মুদি দোকান, আব্দুল মান্নান এর ধান চাউলের গোড়াইন, আশরাফুল এর বস্তার গোড়াইন, জামান ট্রেডার্স, আলমগীর ইলেকট্রনিক্স, রবিউল ট্রেডার্স ও আশা সংস্থার ৩টি অফিস কক্ষ সহ ১২টি প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে প্রায় ১০ লাখ ৫০ হাজার টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে। 

পীরগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসার মোঃ মেরাজ আলী, টিম লিডার মোঃ রফিকুল ইসলাম চৌধুরী এর নেতৃত্বে রাণীশংকৈল ও বোচাগঞ্জ উপজেলার ৩টি ইউনিট আগুন নিয়ন্ত্রণ করেছে। 

পীরগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা প্রতি মাসে ২০/২৫টি সড়ক দুর্ঘটনার মুমূর্ষু রোগীদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার মত গুরুত্বপূর্ণ কাজ করলেও এই ফায়ার ষ্টেশনে এম্বুলেন্সের চালক থাকলেও এম্বুলেন্স বরাদ্দ না থাকায় রোগী পরিবহনে তাদেরকে হিমসিম খেতে হচ্ছে। 

ফলে পীরগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ে জরুরী ভিত্তিতে এম্বুলেন্স সরবরাহ করার জন্যে সুশীল সমাজ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।  

আমারসংবাদ/এআই