Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

হিন্দুদের ঘরবাড়িতে হামলা করেছে স্বাধীনতার বিরোধীরা: ধর্মপ্রতিমন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি

মার্চ ২৫, ২০২১, ১১:৫০ এএম


হিন্দুদের ঘরবাড়িতে হামলা করেছে স্বাধীনতার বিরোধীরা: ধর্মপ্রতিমন্ত্রী

সুনামগঞ্জের শাল্লায় নোয়াগাও গ্রামে হিন্দুদের ঘরবাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা সরজমিন তদন্ত করতে আসেন ধর্মপ্রতিমন্ত্রী মো: ফরিদুল হক। 

বৃহস্পতিবার (২৫ মার্চ) দুপুরে ধর্মপ্রতিমন্ত্রী ক্ষতিগ্রস্থদের ঘরবাড়ী পরিদর্শন করেন। 

এসময় মন্ত্রী বলেন, স্বাধীনতার বিরোধী শক্তিরাই এমন হামলা করছে। স্বাধীনতা বিরোধি শক্তি যারা আছে তারাই এমন অপকর্ম করে। এই ঘটনা খুবই নিন্দনীয়। আমরা এদেরকে ঘৃণা করি। 

এই হামলার সাথে জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে বলে মন্তব্য করেন ধর্ম প্রতিমন্ত্রী মো: ফরিদুল হক  সুনামগঞ্জের শাল্লায় হিন্দুৃ বাড়িঘরে হামলায় ক্ষতিগ্রস্থ গ্রাম নোয়াগাওয়ে পরিদর্শন শেষে এসব কথা বলেন। 

এসময় মন্ত্রী আরও বলেন, সব ধর্মেই বলা আছে কেউ কারো ক্ষতি করে না। আমি মনে করি যারা এই হামলা করেছে তারা কোন ধর্মের লোক না। ধর্মের লেবাস পরে তারা এই অপকর্ম করেছে। 

পরিদর্শনকালে মন্ত্রী ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরে সাথে কথা বলেন। 

পরে স্থানীয় নোয়াগাও সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ করেন। 

১৫০ পরিবারকে ৩০ কেজি চাল ও ৯০ পরিবারের মধ্যে নগদ ৫ হাজার টাকা প্রদান করেন। 

এসময় উপস্থিত ছিলেন-জেলা আ’লীগের সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব মতিউর রহমান, সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামূল কবির ইমন, জেলা আ’লীগের সহ-সভাপতি ও সুনামগঞ্জ-৫ আসনের এমপি মুহিবুর রহমান মানিকসহ হিন্দু কল্যান ট্রাষ্টের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

আমারসংবাদ/এআই