Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

হরিরামপুরে কমিউনিটি পুলিশিং ফোরামের সচেতনতা সভা ও মাস্ক বিতরণ

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি

মার্চ ২৭, ২০২১, ০৯:০০ এএম


হরিরামপুরে কমিউনিটি পুলিশিং ফোরামের সচেতনতা সভা ও মাস্ক বিতরণ

মানিকগঞ্জের হরিরামপুরে জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতামূলক সভা ও মাস্ক বিতরণ করা হয়েছে।

শনিবার (২৭ মার্চ) বেলা ১১টার দিকে "মাস্ক পড়ার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ" স্লোগানে উপজেলার ঝিটকা হাটে মাস্ক বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন।

জনসচেতনতামূলক সভা ও মাস্ক বিতরণ অনুষ্ঠানে জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি বীরমুক্তিযোদ্ধা হবিবুর রহমান সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার রিফাত রহমান শামীম।

এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন-জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাটুরিয়া উপজেলা চেয়ারম্যান আব্দুল মজিদ ফটো, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য প্রকৌশলী সালাম চৌধুরী, কমিউনিটি পুলিশের সমন্বয়ক অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান, সিংগাইর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. রেজাউল হক, হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুঈদ চৌধুরী, মানিকগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অতীন্দ্র চক্রবর্তী বিপ্লবসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আমারসংবাদ/এআই