Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

রাঙামাটিতে র‌্যালী, আলোচনা সভা ও ২ দিনব্যাপী মেলা শুরু

রাঙামাটি প্রতিনিধি

মার্চ ২৭, ২০২১, ০১:১০ পিএম


রাঙামাটিতে র‌্যালী, আলোচনা সভা ও ২ দিনব্যাপী মেলা শুরু

বাংলাদেশের এক অনন্য অর্জন ও স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও ২দিনব্যাপী মেলা শুরু হয়েছে। 

শনিবার (২৭ মার্চ) সকালে জেলা প্রশাসনের কার্যালয় হতে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে রাঙামাটি-চট্টগ্রাম প্রধান সড়ক প্রদক্ষিণ করে জিমনিসিয়াম মাঠে গিয়ে শেষ করা হয়।

পরে জিমনিসিয়াম মাঠে বেলুন ও পায়রা উড়িয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ২ দিনব্যাপী মেলার উদ্বোধন করেন পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো: নুরুল আলম নিজামী।

রাঙামাটি জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মামুন, পুলিশ সুপার মীর মোদ্দাছ্ছের, রাঙামাটি অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ছুফি উল্ল্যাহ, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল তাপস রঞ্জন ঘোষ, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য হাজী কামাল উদ্দিনসহ বিভিন্ন দফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শোভাযাত্রায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড, প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সরকারি বেসরকারি, বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্ক্ষী, সুশীল সমাজ, এনজিও কর্মী, সামরিক বেসামরিক কর্মকর্তাগণ ও রাজনৈতিক ব্যক্তিবর্গ অংশ নেন।

আমারসংবাদ/এআই