Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

বরগুনায় টমটমের চাপায় প্রাণ গেলো ২ জনের

বরগুনা প্রতিনিধি

এপ্রিল ৩, ২০২১, ০২:৩০ পিএম


বরগুনায় টমটমের চাপায় প্রাণ গেলো ২ জনের

বরগুনায় পন্যবাহী টমটমের চাপায় উজ্জল (২৬) ও চয়ন (১৬) নামের দু'জন নিহত হয়েছেন। 

শনিবার দুপুর ১২টার দিকে বরগুনা-বাকেরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের গৌরিচন্না এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পরে গুরুতর আহত অবস্থায় উজ্জ্বল ও চয়নকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে আসেন স্থানীয়রা।

এরপর তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল তিনটার দিকে তাদের মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

নিহত উজ্জ্বল এবং চয়ন উভয়ই বরগুনা সদর উপজেলার গৌরীচন্না ইউনিয়নের মনসাতলী এলাকার বাসিন্দা। এদের মধ্যে উজ্জ্বল চা এর দোকানদার এবং চয়ন বরগুনা সরকারি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, চয়ন ও উজ্জল একটি ব্যাটারী চালিত রিকশাযোগে বরগুনা পৌর শহরে যাচ্ছিলেন। এ সময় হঠাৎ তাদের বহন করা রিকশার দিকে ইট ছুড়ে মারেন এক মানুষিক ভারসাম্যহীন ব্যক্তি। 

এতে চালক রিকশার নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বিপরীত দিক থেকে আসা একটি পণ্যবাহী চমটমের নিচে চাপা পড়ে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। সেখান থেকে তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

চয়ন ও উজ্জ্বলের মৃত্যুর খবর নিশ্চিত করে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) কেএম তারিকুল ইসলাম জানান, খবর পেয়ে বরগুনা সদর থানা পুলিশ গুরুতর আহত চয়ন ও উজ্জ্বলকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল পাঠায়। 

পরে সেখানের কর্তব্যরত চিকিৎসকরা চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু ঘোষণা করেন। এ ঘটনায় টমটমটি জব্দ করা হয়েছে জানিয়ে তিনি আরো বলেন, এ ঘটনায় অভিযোগ করলে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করবে। 

আমারসংবাদ/এআই