Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

দুই শিশুসন্তানসহ বিষপান, মায়ের মৃত্যু

শরীয়তপুর প্রতিনিধি

এপ্রিল ৪, ২০২১, ১২:১০ পিএম


দুই শিশুসন্তানসহ বিষপান, মায়ের মৃত্যু

শরীয়তপুরের গোসাইরহাটে দুই শিশু সন্তানসহ বিষপান করেছেন সুমাইয়া বেগম (২৫) নামে এক গৃহবধূ। এ ঘটনায় দুই শিশু সন্তানের অবস্থা আশঙ্কাজনক হলেও মৃত্যু হয়েছে সুমাইয়া বেগমের।

রোববার (৪ এপ্রিল) দুপুরে পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, জেলার গোসাইরহাট উপজেলার দাসের জঙ্গল গ্রামের ভ্যানচালক সাইফুল ইসলাম হাওলাদার এর সাথে তার স্ত্রী সুমাইয়া বেগম এর দাম্পত্য কলহ চলছিলো। এর জের ধরে রোববার দুপুরে মেয়ে হালিমা আক্তার (৪) ও ছেলে আবু হেরা (২) কে বিষপান করিয়ে নিজেও বিষপান করেন সুমাইয়া বেগম। চিৎকার শুনে প্রতিবেশীরা তাদের উদ্ধার করে প্রথমে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে তাদের শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক সুমাইয়া বেগমকে মৃত ঘোষণা করেন। দুই শিশুর অবস্থা আশঙ্কাজনক। তাদের দ্রুত ঢাকা নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসক।

শরীয়তপুর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ মুনীর আহমদ খান বলেন, মায়ের মৃত্যু হলেও দুই শিশু এখনও বেঁচে আছে। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হবে।

সুমাইয়ার স্বামী সাইফুল ইসলাম বলেন, গত দুই দিন আগে আমার সঙ্গে স্ত্রীর ঝগড়া হয়। এ নিয়ে স্ত্রী ক্ষুব্ধ ছিল। প্রতিদিনের মতো সকালে কাজের সন্ধানে বের হয়ে গিয়েছিলাম আমি। দুপুরে শুনতে পাই সুমাইয়া দুই সন্তানকে নিয়ে বিষপান করেছে। হঠাৎ করে সে এমন কাজ করবে ভাবতে পারিনি।

গোসাইরহাট থানার অফিসার ইন চার্জ (ওসি) মোল্লা সোয়েব আলী বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের কারণে সুমাইয়া তার দুই সন্তানকে বিষাক্ত কিছু সেবন করিয়ে নিজেও আত্মহত্যা করেছেন। এখনো কেউ লিখিত অভিযোগ করেনি। লিখিত অভিযোগ করলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আমারসংবাদ/কেএস