Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

মেয়েকে হত্যার দায়ে পিতা আটক

শরনখোলা (বাগেরহাট) প্রতিনিধি

এপ্রিল ৫, ২০২১, ১২:২০ পিএম


মেয়েকে হত্যার দায়ে পিতা আটক

বাগেরহাটের শরনখোলায় চার মাসের শিশু কন্যাকে পানিতে ফেলে হত্যার অভিযোগে পিতাকে আটক করেছে পুলিশ। 

রোববার (৪ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার দক্ষিণ তাফাল বাড়ি গ্রামে ঘটনাটি ঘটেছে। অপরদিকে, সোমবার (৫ মার্চ) নিহত শিশু নুপুর আক্তারের মা মোসা. মারুফা বেগম (৩০) বাদী হয়ে শরনখোলা থানায় তার স্বামী মো. আ. মজিদ মোল্লা (৪০)কে অভিযুক্ত করে একটি হত্যা মামলা দ্বায়ের করেছেন। মামলা-নং-০৬, পুলিশ ইতোমধ্যে ওই পিতাকে আটক করেছেন। 

শরনখোলা থানার ওসি (তদন্ত) মো. মফিজুর রহমান শেখ জানান, জমিজমা নিয়ে মজিদ মোল্লার সাথে তার আপন বড় ভাই মো. আ. রশিদ মোল্লার বিরোধ থাকায় তাকে ফাঁসানোর জন্য দীর্ঘ দিন ধরে নানা পরিকল্পনা করতে থাকেন মজিদ। তারই ধারাবাহিকতায় রোববার সন্ধ্যায় স্ত্রী মারুফা বেগম শিশুটিকে রেখে জরুরি কাজে পার্শ্ববর্তী  তাফালবাড়ী বাজারে যান। এ সুযোগে মজিদ নুপুরকে পাশের একটি পুকুরে ফেলে দেন। পরবর্তীতে তার বড় ভাই রশিদ ও তার পরিবারের বিরুদ্ধে শিশু হত্যার অভিযোগ তোলেন। এক পর্যায়ে মারুফা বেগম বাড়িতে এসে তার মেয়েকে না দেখে স্বামী মজিদের নিকট জানতে চান। 

এ সময় তিনি বলেন, নুপুরকে রশিদের বাড়ির লোকজন পুকুরে ফেলে দিয়েছে। পরে মারুফা পুকুর থেকে নুপুরকে উঠিয়ে শরনখোলা স্বাস্থ্য কমপ্লেক্যে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

শরনখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইদুর রহমান জানান, ইতোমধ্যে অভিযুক্ত পিতা মজিদ মোল্লাকে আটক করা হয়েছে এবং পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ওই শিশুটিকে হত্যার কথা স্বীকার করেছে। 

আমারসংবাদ/কেএস