Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

শ্রীবরদীতে ভর্তুকী মূল্যে কম্বাইন্ড হারভেস্টার বিতরণ

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি

এপ্রিল ৭, ২০২১, ১০:২৫ এএম


শ্রীবরদীতে ভর্তুকী মূল্যে কম্বাইন্ড হারভেস্টার বিতরণ

‘কৃষিই সমৃদ্ধি’-এ স্লোগানকে সামনে রেখে সমন্বিত ব্যবস্থাপনার মাধ্যমে কৃষি যান্ত্রিকীকরণের আওতায় শেরপুরের শ্রীবরদীতে ৫০% উন্নয়ন সহায়তায় (ভর্তুকী) মূল্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন বিতরণ করা হয়েছে। 

উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও উপজেলা প্রশাসন শ্রীবরদী’র বাস্তবায়নে মঙ্গলবার (৭ এপ্রিল) বিকালে উপজেলা পরিষদ চত্বরে রানীশিমুল ইউনিয়নের বিলভরট গ্রামের ব্যবসায়ী ও কৃষক সিদ্দিকুর রহমানের নিকট এ মেশিন বিতরণ করা হয়েছে। 

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান জুয়েল আকন্দ, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ হুমায়ুন দিলদার, কৃষি সম্প্রাসারণ অফিসার নুসরাত জাহান, রানীশিমুল ইউপি চেয়ারম্যান মাসুদ রানা ও স্থানীয় সাংবাদিকবৃন্দ। 

উপজেলা কৃষি অফিস সূত্রে জানা গেছে, ৩০ লক্ষ ৫০ হাজার টাকার কম্বাইন্ড হারভেস্টার মেশিন কৃষকদের সুবিধার্তে সরকার ১৪ লক্ষ টাকা ভর্তুকিতে বিলভরট গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ও কৃষক সিদ্দিকুর রহমানের নিকট কম্বাইন্ড হারভেস্টার মেশিনটি হস্তান্তর করা হয়। যার পরিশোধকৃত মূল্য ১৬ লক্ষ ৫০ হাজার টাকা। মেশিন সরবরাহকারি প্রতিষ্ঠান আবেদিন ইকুইপমেন্ট লি:।

আমারসংবাদ/কেএস