Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

বালিয়াকান্দিতে কলেজ শিক্ষককে হত্যা চেষ্টার অভিযোগ

মেহেদী হাসান মাসুদ, বালিয়াকান্দি (রাজবাড়ী)

এপ্রিল ৭, ২০২১, ১১:০০ এএম


বালিয়াকান্দিতে কলেজ শিক্ষককে হত্যা চেষ্টার অভিযোগ

রাজবাড়ীর বালিয়াকান্দি নারুয়া লিয়াকত আলী স্মৃতি স্কুল এন্ড কলেজের শিক্ষক মো.বদিউজ্জামান বদরকে (৪০) চাপাতি দিয়ে কুপিয়ে ও রড দিয়ে পিটিয়ে মারাত্বক জখম করেছে দুর্বৃত্তরা। আহত বদিউজ্জামান নারুয়া ইউনিয়নের কোনাগ্রাম গ্রামের মৃত ওয়াছেল মন্ডলের ছেলে। 

বর্তমান সে ফরিদপুর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যৃর সাথে পাঞ্জা লড়ছে। এই ঘটনায় আহত শিক্ষকের বড় ভাই মো: ইসলাম মন্ডল বাদি হয়ে বালিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করেছেন। 

বুধবার (৭ এপ্রিল) মামলার বিষয়টি নিশ্চিত করেছেন বালিয়াকান্দি থানা কর্তৃপক্ষ। 

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, জমি-জমা সংক্রান্ত বিষয়ের জের ধরে রোববার (৪ এপ্রিল) বেলা সাড়ে তিনটার দিকে নারুয়া ইউনিয়নের কোনাগ্রামের মৃত তিজারত মন্ডলের পুত্র বিএনপি নেতা শাহাদত মন্ডলের নির্দেশে একই গ্রামের আলীবদ্দি মন্ডলের ছেলে ইলিয়াস মন্ডল ও জাকির মন্ডলের ছেলে ইরান মন্ডল হত্যার উদ্দেশ্য কোনাগ্রামের বাইতুল মামুর জামে মসজিদের সামনে তার বহনকৃত মোটরসাইকেল গতিরোধ করে লোহার রড দিয়ে পা ও চাপাতি দিয়ে মাথা কুপিয়ে গুরুতর জখম করে। 

এক পর্যায়ে আসামিরা বদিউজ্জামানকে মৃতভেবে তাকে ফেলে রেখে চলে গেলে তার আত্মচিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে। 

পরে আহত শিক্ষকের স্বজনরা দ্রুত চিকিৎসার জন্য ফরিদপুর হাসপাতালে ভর্তি করান এবং ঐ রাতেই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তার পায়ে অস্ত্রপচার করান এবং মাথা ও হাতের বিভিন্ন ক্ষতস্থানে সেলাই করা হয়। তার বাম পায়ের হাটু থেকে পায়ের গোড়ালি পর্যন্ত দুটি জায়গার মোট তিনটি অংশ ভেঙে গিয়েছে। 

মামলার বাদি মো: ইসলাম মন্ডল জানান, মামলা করার পর মঙ্গলবার সকালে ৩ নং আসামি ইরান মন্ডলের বাবা জাকির মন্ডল মামলা তুলে নেওয়ার জন্য হুমকি প্রদান করেন। 

মামলা তুলে না নিলে আমাকেও আমার ভাই বদিউজ্জামানের মতো মেরে হাসপাতালে পাঠাবে বলে হুমকি দিয়েছে। আমি আমার ও আমার পরিবারের সবার জীবনের নিরাপত্তায় আছি। 

এছাড়াও মঙ্গলবার রাতে কোনাগ্রামের নুরুল ইসলামের বাড়িতে মামলার এক ১ নং আসামি শাহাদৎ অন্যান্য আসামিদের সাথে নিয়ে একটি বৈঠক করেন। সেখানে আমাদের মারধরের পরিকল্পনা করা হয় বলেও তিনি অভিযোগ করেন।

আমারসংবাদ/এআই