Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

সুনামগঞ্জে চাচা-ভাতিজা খুন

সুনামগঞ্জ প্রতিনিধি

এপ্রিল ৮, ২০২১, ০৯:২৫ এএম


সুনামগঞ্জে চাচা-ভাতিজা খুন

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ডুংরিয়া গ্রামে সরকারী জমি নিয়ে বিরোধের জের ধরে দুই পরিবারের সদস্যদের মাঝে সংঘর্ষে চাচা-ভাতিজা খুন হয়েছেন। 

নিহতরা হলেন-ডুংরিয়া গ্রামের ওসমান মিয়ার পুত্র আব্দুল তাহিদ (৬২) ও তার ভাই রাফিদ মিয়ার পুত্র রিপন মিয়া (৪২)। এ ঘটনায় আরও দুজন আহত হয়েছে। 

বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকাল ৮টার দিকে হতাহতের ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, উপজেলার ডুংরিয়া গ্রামের ওসমান মিয়ার ছেলে আব্দুল তাহিদের (৬২) সাথে ভাতিজা রিপন মিয়ার (৪২) মধ্যে সরকারী খাস জমির দখল নিয়ে বিরোধ চলে আসছিল। তারই জের ধরে সংঘর্ষের ঘটনা ঘটে। 

ওই গ্রামের বাসিন্দা দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি কাজি জমিরুল ইসলাম মমতাজ জানান, চাচা ভাতিজার মধ্যে দীর্ঘ দিন যাবৎ জমি সংক্রান্ত বিরোধের জের ধরেই বৃহস্পতিবার সকালে চাচা-ভাতিজার পরিবারের মধ্যে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষ শুরু হয়। গুরুতর আহত হয় চাচা আব্দুল তাহিদ ও ভাতিজা রিপন মিয়া। 

স্থানীয়দের সহায়তায় তাদেরকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিলে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাদের দুজনকেই মৃত ঘোষণা করেন। নিহতরা পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপির গ্রামের বাসিন্দা। 

দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি কাজী মুক্তাদীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সম্পদ নিয়ে পারিবারিক বিরোধের জের ধরে চাচা ভাতিজাকে এবং ভাতিজার আঘাতে চাচার মৃত্যু হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এখনও কাউকে গ্রেপ্তার করা যায়নি। 

আমারসংবাদ/এআই