Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

বরগুনায় গাঁজা গাছসহ চাষী গ্রেপ্তার

বরগুনা প্রতিনিধি

এপ্রিল ৯, ২০২১, ০৩:০০ পিএম


বরগুনায় গাঁজা গাছসহ চাষী গ্রেপ্তার

তিনটি গাঁজা গাছসহ চাষী মোঃ মামুন মুসুল্লীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (৯ এপ্রিল) ওই গাঁজা গাছ চাষীকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। আদালতের বিচারক তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। 

বৃহস্পতিবার (৮ এপ্রিল) সন্ধ্যায় আমতলী উপজেলার চাওড়া লোদা গ্রামে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, উপজেলার চাওড়া লোদা গ্রামের মোঃ তোতা মিয়া মুসুল্লীর ছেলে মামুন মুসুল্লী দীর্ঘদিন ধরে গাঁজা সেবন ও বিক্রি করে আসছিল। বর্তমানে পুলিশের কঠোর কঠোরারোপে গাঁজা সেবক ও বিক্রি বন্ধ হয়ে যায়।  এতে বিপাকে পড়ে মামুন মুসুল্লী। পরে তিনি গাঁজা চাষের উদ্যোগ নেয়। গত তিন মাস পূর্বে মামুন বাড়ীর টয়লেটের পিছনে একটি বালতিতে তিনটি গাঁজা গাছ রোপন করে। 

ওই গাছ বর্তমানে বড় গাছে পরিণত হয়েছে। বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদারের নেতৃত্বে এসআই মোঃ আজিজুর রহমান অভিযান চালিয়ে ওই বাড়ি থেকে তিনটি গাঁজাগাছ ও গাঁজা চাষি মামুন মুসুল্লীকে গ্রেপ্তার করে। এ ঘটনায় আমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। 

পুলিশ শুক্রবার তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। আদালতের বিচারক তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, তিনটি গাঁজা গাছসহ মামুন মুসুল্লী নামের একজনকে গ্রেপ্তার করেছি। তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।  

আমারসংবাদ/কেএস