Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

সিরাজগঞ্জে স্থানীয় মাতব্বরকে কুপিয়ে হত্যা

সিরাজগঞ্জ প্রতিনিধি

এপ্রিল ১০, ২০২১, ০৬:৪০ এএম


সিরাজগঞ্জে স্থানীয় মাতব্বরকে কুপিয়ে হত্যা

সিরাজগঞ্জের কামারখন্দের স্বল্প মাহমুদপুরে কহোকা শেখ (৬৫) নামে স্থানীয় এক মাতব্বরকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত খোকা শেখ এলাকার মাতব্বর ছিলেন বলে স্থানীয়রা জানান। তিনি ওই গ্রামের মৃত সাবের আলী শেখের ছেলে।

শুক্রবার (৯ এপ্রিল) রাতে স্বল্প মাহমুদপুর গ্রামে তার বাড়ির সামনেই এই ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন কামারখন্দ থানার ডিউটি অফিসার সহকারী উপ-পরিদর্শক (এ.এস.আই) মো মাসুদ রানা।

স্থানীয় ইউপি সদস্য হামিদুল ইসলাম জানান, রাতে স্থানীয় একটি চায়ের দোকান থেকে বাড়ী ফেরার পথে দুর্বৃত্তরা খোকা শেখকে এলোপাথারি কুপিয়ে পালিয়ে যায়। 

এমতাবস্থায় স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে যায়। অবস্থা গুরুতর হওয়ায় তাকে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করেন সেখানকার চিকিৎসক। পরে বগুড়া নেয়ার পথেই তার মৃত্যু হয়। 

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম রাকিবুল হুদা আমার সংবাদকে বলেন, খোকা শেখকে হত্যার ঘটনায় রাতে তার মরদেহ থানায় আনা হয়। মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করাএ প্রস্তুতি চলছে। এ ব্যাপারে থানায় এখনো মামলা দায়ের না হলেও প্রস্তুতি চলছে বলেও জানান এই কর্মকর্তা।

আমারসংবাদ/এএসএম