Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

নড়িয়ায় ফায়ার স্টেশনের উদ্বোধন করলেন উপমন্ত্রী শামীম

নিজস্ব প্রতিবেদক

এপ্রিল ১২, ২০২১, ০১:৩০ পিএম


নড়িয়ায় ফায়ার স্টেশনের উদ্বোধন করলেন উপমন্ত্রী শামীম

শরীয়তপুর জেলার নড়িয়ার উদ্বোধন করা হয়েছে বহুল প্রতীক্ষিত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন। এখন থেকে নড়িয়ার কোথাও অগ্নিকাণ্ড ঘটলে তাৎক্ষনিক ব্যবস্থা নেয়া যাবে।

সোমবার (১২ এপ্রিল) সকালে নড়িয়ায় ফায়ার বিগ্রেড ও সিভিল ডিফেন্স ষ্টেশনের উদ্বোধন করেন শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনের সাংসদ, পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি। 

উদ্বোধনকালে একেএম এনামুল হক শামীম এমপি বলেন, করোনা মহামারির কারণে বিভিন্ন দেশে ১৮ লাখ মানুষ মারা গেছেন। আক্রান্ত হয়েছেন আরও আট কোটি মানুষ। অনেক বড় বড় দেশের অর্থনীতিতে ধস নেমেছে, অর্থনীতির সূচক মাইনাসে চলে গেছে। করোনা নিয়ন্ত্রণ করতে পারেনি বলেই ওইসব দেশের এই অবস্থা। কিন্তু আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের করোনা নিয়ন্ত্রণে রাখতে পেরেছি বলেই আমাদের দেশে উন্নয়নের চাকা ঘুরছে। পদ্মাসেতুসহ সব সেক্টরে সমানতালে উন্নয়ন হচ্ছে। জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণেই দেশের সকল উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রয়েছে। 

তিনি বলেন, দেশে বিদেশে বসে যতই ষড়যন্ত্রই করুক, কোন লাভ হবে না, ষড়যন্ত্র কিভাবে মোকাবিলা করতে হয় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা তা ভালো করেই জানেন। সকল ষড়যন্ত্রকে নসাৎ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবেই। আর যারা ধর্মকে ঢাল হিসেবে ব্যবহার করে দেশকে অস্থিতিশীল করতে চায়, তাদের বিরুদ্ধেও রুখে দাঁড়াতে হবে।

এসময় জেলা প্রশাসক মো. পারভেজ হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আসমাউল হুসনা লিজা, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়ন্তী রুপা রায়, পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মাল, সাধারন সম্পাদক হাসানুজ্জমান খোকন, সহ-সভাপতি বাদশা শেখ, খন্দকার আলী হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক শহিদুল ইসলাম সিকদার, দপ্তর সম্পাদক মাস্টার শাহআলম, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা, ভোজেশ্বর ইউপির সাবেক চেয়ারম্যান আলী আহম্মেদ সিকদার, চেয়ারম্যান নুরুল হক বেপারী, চামটা ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন রাড়ী প্রমুখ উপস্থিত ছিলেন। 

এরপর এনামুল হক শামীম ভোজেশ্বর ইউনিয়ন ভূমি অফিস ও ইউনিয়ন পরিষদের নতুন ভবন উদ্বোধন এবং চামটা এলাকার উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করেন। 

এর আগে সকালে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য ব্যক্তিগত তহবিল থেকে অত্যাধুনিক জেনারেটর প্রদান করেন এবং মাস্ক বিতরণ করেন উপমন্ত্রী।

আমারসংবাদ/জেআই