Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

ইউপি সদস্যকে মারধরের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি  

এপ্রিল ১৩, ২০২১, ০২:৪৫ পিএম


ইউপি সদস্যকে মারধরের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

কুমিল্লার দেবিদ্বারে ওমর ফারুক সরকার নামে এক ইউপি সদস্যকে মারধরের প্রতিবাদে মানবন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী। 

মঙ্গলবার (১৩ এপ্রিল) বিকাল সাড়ে ৫টায় এলাহাবাদ বাজারে এ কর্মসূচি পালন করে বিক্ষুব্ধ জনতা। এ সময় মারধরের শিকার ওই ইউপি সদস্যের মা খোরশেদা বেগম, স্ত্রী তানিয়া আক্তার ও ১২বছরের ছেলে ফাহমিদুল ইসলাম অভিযুক্ত সেলিমের বিচার দাবি করেন। 

মা খোরশেদা বেগম বলেন, তুচ্ছ ঘটনায় আমার ছেলেকে তারা অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করে। এ ঘটনায় সুষ্ঠু তদন্ত করে বিচার দাবি করছি।

ইউপি সদস্য আবদুল হালিম বক্তব্যে বলেন, ওমর ফারুক সরকার এলাকায় একজন জনপ্রিয় ইউপি সদস্য। তার ওপর যারা হামলা তারা সবাই চিহ্নিত সন্ত্রাস।  অবিলম্বে দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবি করছি।  

জানা যায়, সোমবার (১২ এপ্রিল) দুপুরে এলাহাবাদ ইউনিয়নের ইউপি সদস্য মো.ওমর ফারুক সরকারকে পূর্ব বিরোধের জেরে প্রতিবেশী  সেলিমের নেতৃত্বে একদল সন্ত্রাসী হামলা চালায়। এতে গুরুতর আহত হয় ওমর ফারুক। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। 

এ ঘটনায় ওই দিনই ইউপি সদস্য ওমর ফারুকের স্ত্রী মোসা. তানিয়া আক্তার বাদি হয়ে দেবিদ্বার থানায় ৫/৬জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

মানববন্ধনে আরও বক্তব্য রাখেন ইউপি সদস্য আবদুল হালিম, মো. লিটন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো.আলআমিন, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. বিল্লাল হোসেন অন্যান্যের মধ্যে বশির আহমেদ, মো. আশিকুর রহমান প্রমূখ। মানববন্ধন শেষে এলাকাবাসী  বিক্ষোভ মিছিল বের করে।

আমারসংবাদ/কেএস