Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

সিরাজদীখানে কঠোর অবস্থানে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী

সিরাজদীখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি 

এপ্রিল ১৫, ২০২১, ১০:২৫ এএম


সিরাজদীখানে কঠোর অবস্থানে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী

করোনার ঊর্ধ্বগতি ঠেকাতে সারা দেশের ন্যায় মুন্সীগঞ্জের সিরাজদীখানে দ্বিতীয় এক সপ্তাহের সর্বাত্মক লকডাউন চলছে। এ লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন ও সিরাজদীখান থানা পুলিশ। 

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আহমেদ সাব্বির সাজ্জাদ এর নেতৃত্বে তালতলা, ইছাপুরা বাজারসহ উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টগুলো মনিটরিং ও মাস্ক বিতরণ করেন এবং জনসচেতনতামূলক প্রচারণা করা হয়। এছাড়া ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জরিমানাও করা হয়। 

এ সময় সাথে ছিলেন সিরাজদীখান থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দীন, পুলিশ পরিদর্শক (অপারেশন) মোহাম্মদ আজহারুল ইসলাম প্রমূখ।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আহমেদ সাব্বির সাজ্জাদ বলেন, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সরকার লকডাউন ঘোষণা করেছে। তাই নিজেদের সুরক্ষার স্বার্থে লকডাউন মেনে চলার আহবান জানান।

সিরাজদীখান থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দীন বলেন, দেশকে করেনার হাত থেকে রক্ষার স্বার্থে সরকারের নির্দেশে সারাদেশে লকডাউন চলছে। যে কোনভাবেই হোক সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়ন করতে পুলিশ বাহিনীরা সদস্যরা কঠোর অবস্থানে রয়েছে।

আমারসংবাদ/কেএস