Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

নাটোরে র‌্যাবের হাতে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির দায়ে আটক ৫

নাটোর প্রতিনিধি

এপ্রিল ১৬, ২০২১, ০৮:২৫ এএম


নাটোরে র‌্যাবের হাতে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির দায়ে আটক ৫

নাটোরের সদর থানাধীন একঢালা বাজারে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৫ এর সিপিসি-২ (নাটোর) অভিযান চালিয়ে অসাধু কম্পিউটার ব্যাবসায়ী পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুব সমাজের নিকট হস্তান্তর করায় ৫ জনকে আটক করেছে।

সূত্রে জানা যায়, আটকৃত একঢালা বাজারের অসাধু কম্পিউটার ব্যবসায়ীরা ও একঢালা বাবুর পুকুর পাড় এলাকার বাসিন্দা নাইমা টেলিকমের সুজন হোসেন (৩১), আনোয়ার টেলিকমের আনোয়ার হোসেন (৩৩), লিটন টেলিকমের লিটন হোসেন (২৭), নিরব ইলেকট্রনিক্স এর আরিফুল ইসলাম (২৩) এবং সুলতানপুরের ইয়াদ আলীর ছেলে সুমন আলী বাবু (২৮) এরা অর্থের বিনিময়ে এলাকার যুব সমাজের নিকট পর্নোগ্রাফি হস্তান্তর করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল ১৫ এপ্রিল রাতে অভিযান চালিয়ে ০৫ টি সি.পি.ইউ ও ১১ টি হার্ডডিক্স সহ হাতেনাতে আটক করে। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত অসাধু ব্যবসায়ীগণ জব্দকৃত আলামত অবৈধভাবে সংগ্রহ করে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুব সমাজের নিকট হস্তান্তর করেছিল বলে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করে। পরে আলামত সহ তার বিরুদ্ধে নাটোর সদর থানায় মামলা রুজু করা হয়েছে, বলে র‌্যাবের কোম্পানী কমান্ডার অতিঃ পুলিশ সুপার মির্জা সালাহউদ্দিন নিশ্চিত করেন।

আমারসংবাদ/কেএস