Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

ঋণ খেলাপির দায়ে মির্জাপুরে বিআরডিবির চেয়ারম্যান প্রার্থী উজ্জ্বলের মনোনয়ন বাতিল

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

এপ্রিল ১৬, ২০২১, ১২:১৫ পিএম


ঋণ খেলাপির দায়ে মির্জাপুরে বিআরডিবির চেয়ারম্যান প্রার্থী উজ্জ্বলের মনোনয়ন বাতিল

ঋণ খেলাপির দায়ে টাঙ্গাইলের মির্জাপুরে বিআরডিবির নির্বাচনে সভাপতি প্রার্থী খন্দকার বিপ্লব মাহমুদ উজ্জ্বলের মনোনয়নপত্র বাতিল হয়েছে। 

শুক্রবার (১৬ এপ্রিল) মির্জাপুর বিআরডিবির সহকারি পল্লী উন্নয়ন কর্মকর্তা ও নির্বাচন কমিটির সদস্য মো. বদিউজ্জামান মনোনয়ন যাচাই বাছাইয়ের পর তার মনোনয়ন বাতিলের তথ্য নিশ্চিত করেছেন। তবে তিনি আপিল করতে পারবেন।

অফিস সূত্র জানায়, আগামী ০৮ মে উপজেলা সমবায় সমিতি লিঃ’র নির্বাচনে সভাপতি প্রার্থী দুইজন, ভাইস চেয়ারম্যান প্রার্থী একজন ও পরিচালক প্রার্থী ২ জন নারীসহ ৭ জন মনোনয়নপত্র জমা দেন। তাদের মনোনয়ন পত্র যাচাই বাছাইয়ের পর ব্যাংকে ঋণ খেলাপি থাকায় ২০০৪’র ২৭ (২) বিধিমালা মোতাবেক সভাপতি প্রার্থী খন্দকার বিপ্লব মাহমুদ উজ্জ্বলের মনোনয়নপত্র বাতিল হয়।

বাতিল হওয়া প্রার্থী খন্দকার বিপ্লব মাহমুদ উজ্জ্বলের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, ব্যাংকে ঋণ খেলাপি আছে কি না সেটা জানা নেই। এ সংক্রান্ত কোনো নোটিশ এখন পর্যন্ত আমি হাতে পাইনি। 

উল্লেখ্য, ২০১৮ সালের ১২ মে টাঙ্গাইলের মির্জাপুরে সমবায় সমিতি লিঃ নির্বাচনে চেয়ারম্যান পদে আ.লীগের  প্রার্থী মোহাম্মদ জহিরুল হক ১৭৭ ভোট পেয়ে নির্বাচিত হন এবং তার নিকটতম প্রতিদ্বন্দি (সাবেক) মির্জাপুর বিআরডিবির ভাইস চেয়ারম্যান খন্দকার বিপ্লব মাহমুদ উজ্জল ১৩৩ ভোট পেয়ে পরাজিত হন। বর্তমানে বাংলাদেশ পল্লী উন্নয়ন ফেডারেশনের চেয়ারম্যান পদে দায়িত্ব পালন করছেন।

আমারসংবাদ/কেএস