Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

ফুলবাড়িয়ায় নিখোঁজের ৩ মাস পর তরুণীর লাশ উদ্ধার

এ.কে.এম মুনজুরুল হক  

এপ্রিল ১৮, ২০২১, ০২:২৫ পিএম


ফুলবাড়িয়ায় নিখোঁজের ৩ মাস পর তরুণীর লাশ উদ্ধার

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় নিখোঁজের ৩ মাস ২২দিন পর অর্ধগলিত তরুণীর লাশ উদ্ধার থানা পুলিশ ও ডিবি সদস্যরা। ঘটনাটি ঘটে পলাশতলী গ্রামের হাবেজ আলী কাজীর পুত্র খুনি মোতালেব কাজী (৩৫) এর দেওয়া তথ্যমতে রোববার (১৮ এপ্রিল) বিকাল ৪টার দিকে উপজেলার রাধাকানাই ইউনিয়নের পলাশতলী গ্রামের জয়নালের পুকুর পাড়ের  আইন উদ্দিনের  ভাঙ্গা বাথ রুমের গর্ত থেকে তরুণীর লাশ উদ্ধার করা হয়। 

ফুলবাড়িয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহা: আজিজুর রহমান জানান, মেয়ের বড় ভাই হাবিবুল্লাহ বাদী হয়ে ১-২-২০২১ তারিখে থানায় নিখোঁজ জিডি করে। সেই থেকে থানা পুলিশ ঘটনা তদন্তে নামে। মোবাইল নম্বরের ট্যাকিং ধরে অবস্থান জানার চেষ্টা করা হয়। ভুয়া আইডি কার্ড দিয়ে সিম ক্রয় করায় খুনিকে সনাক্ত করা যাচ্ছিল না। পরবর্তীতে ঐ আইডিধারীকে জ্ঞিসাবাদে কিছু তথ্য পাওয়া যায়। 

চালাক খুনি সম্প্রতি তার মোবাইল সেটে অন্য একটি সিম ঢুকায় তার সূত্র ধরেই তাকে নিয়ে আসা হয় থানায়। জিজ্ঞাসাবাদে তাকে সন্দেহজনক মনে হলে তাকে নিয়ে যাওয়া হয় পুলিশ সুপারের নিকট। সেখান থেকে ডিবি’র টিম সহ থানা পুলিশের সহযোগিতায় নিয়ে যাওয়া হয় তার গ্রাম পলাশতলীতে। সেখানেও সে আবোল তাবোল বলছিল। অবশেষে দেখিয়ে দেন সেই গর্ত যেখানে তরুণীর লাশ ছিল। 
  
জিডি ও স্থানীয় সূত্রে জানা যায়, চলতি বছরের ২৫ জানুয়ারি নিখোঁজ হয় সালমা সুলতানা (২৭)। সে একই উপজেলার ভবানীপুর ইউনিয়নের কচুয়ার পাড় এলাকার মৃত নবীতুল্লাহ মেয়ে। সে বিএ পাশ করা একজন তরুণী। যিনি চাকরির জন্য চেষ্টা করতে ছিলেন। হঠাৎ তার সাথে মোতালেব কাজীর পরিচয়। তারপর মন দেওয়া নেওয়া হয়। ২৫ তারিখ তারা দেখা করার জন্য ময়মনসিংহে যায়। সেখানে একটি হোটেলে খাওয়া দাওয়া শেষে তাদের বিয়ের কথাবার্তা হয়। কিন্তু সমাধান হচ্ছিল না, ঢাকা যাওয়ার অফার পেলে তাতে আপত্তি ছিল সালমার। রাতের বেলায় নিয়ে আসে পলাশতলী গ্রামে। সেখানে নির্জন জায়গা ধর্ষন করে গলা টিপে হত্যা করে তাকে জয়নাল আবেদীনের পুকুরে পাড় ভাঙ্গা বাথ রুমে গর্তে পুতে রাখা হয়ে থাকতে পারে।   মেয়ের বড় ভাই হাবিবুল্লাহ বলে আমার বোনের হত্যা বিচার চাই। 

আমারসংবাদ/কেএস