Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

লক্ষ্মীপুরে অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেপ্তার

লক্ষ্মীপুর প্রতিনিধি

এপ্রিল ২০, ২০২১, ০৯:০৫ এএম


লক্ষ্মীপুরে অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেপ্তার

লক্ষ্মীপুরে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

মঙ্গলবার (২০ এপ্রিল) ভোররাতের দিকে চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় ডাকাতি কাজে ব্যবহৃত বিপুল পরিমাণ দেশিয় অস্ত্র, একটি এলজি ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করে পুলিশ। 

গ্রেপ্তারকৃতরা হলো- স্থানীয় পাঁচপাড়া গ্রামের মৃত সুজা মিয়ার পুত্র মাহমুদুল হাসান রিপন (২৩), একই এলাকার সিরাজ উদ্দিনের পুত্র মো. আলম উদ্দিন প্রকাশ গিয়াস উদ্দিন (৩০) ও মান্দারী ইউনিয়নের পশ্চিম জামিরতলী গ্রামের লেদু পাটোয়ারীর পুত্র মো. বাবুল (৩৪)। গ্রেপ্তারকৃত সবাই চন্দ্রগঞ্জ থানা এলাকার বাসিন্দা।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে ফজলুল হক জানান, চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া এলাকায় একদল ডাকাত অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে চন্দ্রগঞ্জ থানার রাত্রিকালীন টহল পুলিশ ওই ডাকাত দলকে ঘিরে ফেলে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা দৌড়ে পালানোর চেষ্টা করে। পুলিশও তাদের পিছু ধাওয়া করে ৩ সদস্যকে আটক করে। পরে ডাকাতি কাজে ব্যবহৃত দেশিয় অস্ত্র, একটি এলজি ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এদিকে সোমবার দিবাগত রাতে পৃথক অভিযানে ঢাকার টঙ্গি এলাকা থেকে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ও পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত লক্ষ্মীপুরের শীর্ষ সন্ত্রাসী জিসান বাহিনীর সেকেন্ড ইন কমান্ড শাহেদুর রহমান প্রকাশ কিরণ (৪৩) ও ৮ বছরের সাজাপ্রাপ্ত সামছুদ্দিন প্রকাশ বোমা কালাকে (৩৫) গ্রেপ্তার করে চন্দ্রগঞ্জ থানা পুলিশ। 

আমারসংবাদ/কেএস