Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

লোহাগাড়ায় বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল শ্রমিকের

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি 

এপ্রিল ২০, ২০২১, ১১:৩০ এএম


লোহাগাড়ায় বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল শ্রমিকের

চট্টগ্রামের লোহাগাড়ায় রেল প্রকল্পে কাজ করতে গিয়ে মোহাম্মদ আজহার উদ্দিন (৪২) নামের এক শ্রমিক বিদ্যুৎস্পৃষ্টে নিহত হয়েছেন। তিনি জামালপুরের মেলান্দহ উপজেলার বাসিন্দা মৃত সদা শেখের ছেলে বলে জানা গেছে। 

মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুর ১২টার দিকে উপজেলার আধুনগরের সর্দানী পাড়া সংলগ্ন দোহাজারী-কক্সবাজার রেললাইন প্রকল্পে এ দুর্ঘটনাটি ঘটে।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শীলব্রত বড়ুয়া বলেন, মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে লোহাগাড়া উপজেলা থেকে বিদ্যুৎস্পৃষ্টে আহত এক শ্রমিককে চমেক হাসপাতালে নিয়ে আসেন স্থানীয়রা। পরে চমেকের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা যায়, মঙ্গলবার দুপুর ১২টার দিকে দোহাজারী-কক্সবাজার রেললাইন প্রকল্পের উপজেলার আধুনগর সর্দানী পাড়া অংশে একটি ব্রিজে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয় শ্রমিক আজহার উদ্দিন। এরপর তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। পরে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আমারসংবাদ/কেএস