Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

মণিরামপুরে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা 

মণিরামপুর (যশোর) প্রতিনিধি

এপ্রিল ২৯, ২০২১, ০৮:২০ এএম


মণিরামপুরে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা 

যশোরের মণিরামপুরে সাত বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা হওয়ার পর পুলিশ হেফাজতে গতকাল বুধবার (২৮ এপ্রিল) আদালতে ভিকটিমের জবানবন্দি রেকর্ড করা হয়েছে। 

তবে, এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ধর্ষণ চেষ্টাকারী উপজেলার হরিহরনগর গ্রামের মৃত গহর সরদারের পুত্র বারিক সরদার (৫৫) কে আটক করতে পারেনি। 

থানায় দায়ের করা মামলা সূত্রে জানা যায়, বাড়িতে পরিবারের অন্যান্য লোকজন না থাকার সুযোগে গত সোমবার সকাল ৯টার দিকে বারিক সরদার প্রতিবেশী চা দোকানীর ৭ বছরের শিশু কন্যাকে কৌশলে ডেকে নিয়ে নিজ ঘরে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে বারিক বাড়ি থেকে পালিয়ে যায়। পরে ওই শিশু তার মাসহ পরিবারের লোকজনের কাছে ঘটনা খুলে বলে। 

ন্যাক্কারজনক এমন ঘটনা জানাজানি হলে প্রভাবশালী বারিক সরদার কিছু ব্যক্তিকে ম্যানেজ করে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করে। খবর পেয়ে সহকারি পুলিশ সুপার সোয়েব আহম্মদ খান এবং থানার ওসি রফিকুল ইসলাম ঘটনার পরের দিন ঘটনাস্থল পরিদর্শন করেন। 

এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে বারিক সরদারের বিরুদ্ধে থানায় মামলা করেন। যার মামলা নং-১৫। 

মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল বুধবার যশোর জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মামুনুর রহমানের আদালতে শিশুটি ঘটনার বর্ণনা দিয়ে জবানবন্দি প্রদান করেছে।

আমারসংবাদ/কেএস