Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

খেলনায় ইয়াবা লুকিয়ে কুরিয়ারে আনা-নেওয়া, গ্রেপ্তার ৩

বরিশাল প্রতিনিধি

এপ্রিল ৩০, ২০২১, ১০:৩০ এএম


খেলনায় ইয়াবা লুকিয়ে কুরিয়ারে আনা-নেওয়া, গ্রেপ্তার ৩

বরিশালে নগরীতে মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে প্রায় ৫ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে একজন নারী মাদক বিক্রেতাও রয়েছে। 

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দিবাগত রাতে ওই অভিযান শেষে গ্রেপ্তারকৃতদের সংশ্লিষ্ট থানায় হেফাজতে দিয়ে মামলা দায়ের করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। সেই সাথে গ্রেপ্তারকৃতদের কাছ থেকে মোট ৪ হাজার ৮৫০ পিস ইয়াবাও উদ্ধার করা হয়। 

বিষয়টি নিশ্চিত করে শুক্রবার (৩০ এপ্রিল) দুপুরে বরিশাল নগর গোয়েন্দা পুলিশ (ডিবি) এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গত বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর ১৪ নম্বর ওয়ার্ডের বাংলাবাজার সংলগ্ন একটি কুরিয়ার সার্ভিসের সামনে গোয়েন্দা পুলিশ সদস্যরা ওৎ পেতে থাকে। এ সময় সেখান থেকে শিশুদের একটি খেলনা সাইকেলসহ সদর উপজেলার চরবাড়িয়ার মো. সজল খান (২৮) এবং ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার মো. শামীম হাওলাদারকে আটক করা হয়। পরে গ্রেপ্তারকৃতদের দেয়া তথ্য অনুযায়ী খেলনা সাইকেলটির বডির বিভিন্ন স্থানে বিশেষ কৌশলে লুকানো ৩ হাজার ৮৫০ পিস ইয়াবা উদ্ধার করে গোয়েন্দা পুলিশের সদস্যরা। পরে গোয়েন্দা পুলিশের জিজ্ঞাসাবাদে সজল তার নলছিটির দপদপিয়ার ভাড়া বাসায় আরও ইয়াবা রয়েছে এমন তথ্য দেয়। সেখানে অভিযান চালিয়ে আরও ১ হাজার পিস ইয়াবাসহ সজলের স্ত্রী এ্যানি আক্তারকে গ্রেপ্তার করে নগর গোয়েন্দা পুলিশ। 

ওই প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, নারী মাদক কারবারিসহ গ্রেপ্তারকৃত তিন জনকে জিজ্ঞাসাবাদ শেষে বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) কোতয়ালী থানায় সোপর্দ করা হয়েছে। একই সাথে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়। 

গোয়েন্দা পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার হওয়া তিন মাদক বিক্রেতা জানিয়েছে, শিশুদের খেলনার মধ্যে বিশেষ কায়দায় ইয়াবা লুকিয়ে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে তারা দীর্ঘদিন ধরে একস্থান থেকে অন্য স্থানে পাঁচার করে আসছিলো। 

আমারসংবাদ/কেএস