Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

সোনাইমুড়ীতে গণধর্ষণের অভিযোগে মামলা

নোয়াখালী প্রতিনিধি

এপ্রিল ৩০, ২০২১, ০১:১০ পিএম


সোনাইমুড়ীতে গণধর্ষণের অভিযোগে মামলা

নোয়াখালীর সোনানাইমুড়ীতে এক কিশোরীকে (১১) গণধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে।

শুক্রবার (৩০ এপ্রিল) দুপুর ১টার দিকে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। এর আগে বৃহস্পতিবার বিকাল ৫ টার দিকে উপজেলার পশ্চিম বজরা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানয় সূত্রে জানা যায়, উপজেলার পশ্চিম বজরা গ্রামের এক রিকশা চালকের কিশোরী মেয়ে (১১), বৃহস্পতিবার বিকাল ৫ টার দিকে ওই গ্রামের একটি দোকানে মোবাইল মিনিট কার্ড কিনতে যায়। দোকান থেকে ফেরার পথে একই গ্রামের বাকের মিয়ার বখাটে ছেলে আবদুর রব (২৩) তার গতি রোধ করে রাস্তায় দাঁড় করিয়ে রাখে। কিছুক্ষন পরে পশ্চিম বজরা গ্রামের বাচ্চু মিয়ার ছেলে রিপা (২৮), এসে উভয়ে কিশোরীর মুখে গামছা পেঁছিয়ে  নিকটস্হ কাচারী স্কুলের পাশে ধান ক্ষেতে নিয়ে যায়। একই গ্রামের সেরু মিয়ার পুত্র সালা উদ্দিন (২৯), এ ঘটনা পাহারা দেয়। আর বখাটে আবদুর রব ও রিপা তাকে পালাক্রমে ধর্ষণ করে। পরে কিশোরী বাড়িতে এসে বিষয়টি তার পরিবারের সদস্যদেরকে জানায়।

থানা সূত্রে জানা যায়, খবর পেয়ে সোনাইমুড়ী থানা পুলিশ রাত ৮ টার দিকে ধর্ষিতাকে থানায় নিয়ে এসে জিজ্ঞাসা বাদ করে। পরে বৃহস্পতিবার দিবাগত রাত্রেই কিশোরীর মা বাদী হয়ে অভিযুক্ত ৩জনকে আসামি করে সোনাইমুড়ী থানায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করে।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) গিয়াস উদ্দিন জানান, ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষণের অভিযোগে এ ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চালচ্ছে পুলিশ।

আমারসংবাদ/কেএস