গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণে কমিউনিটি পুলিশিং ফোরামের আলোচনা সভা 

‘পুলিশই জনতা- জনতাই পুলিশ’ এই স্লোগান কে সামনে রেখে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণে ৩নং দত্তরাইল ওয়ার্ডে কমিউনিটি পুলিশিং ফোরামের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (২৪ মে) সকাল ১১টায় গোলাপগঞ্জ মডেল থানা কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন গোলাপগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক সুমন চন্দ্র সরকার। 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সমাজের ভালো কাজগুলো করার জন্য সকলের সহযোগিতা প্রয়োজন। পুলিশ জনগণের বন্ধু হয়ে কাজ করে, ইতোমধ্যেই কমিউনিটি পুলিশিং ফোরামের মাধ্যমে সমাজের অনেক অপরাধ দমন করা হয়েছে। জনগণের উপকারের জন্য পুলিশ বাহিনীর সদস্যরা তৃনমূলে কাজ করে যাচ্ছেন। 

সভায় কমিউনিটি পুলিশিং ফোরামের সহ সভাপতি গোলাম মোস্তফা খানের সভাপতিত্বে  ও আইডিয়া PEACE প্রকল্পের উপজেলা ফ্যাসিলিটেটর উজ্জল দেব এর পরিচালনায় বক্তব্য দেন বিট অফিসার এস আই আশিষ তালুকদার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সহসভাপতি জয়নাল আহমদ, ঢাকাদক্ষিণ বহুমূখী উচ্চ বিদ্যালয় ও কলেজ পরিচালনা কমিটির সদস্য রেজওয়ান হোসেন রাজু, দত্তরাইল ওয়ার্ড কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক, সাংবাদিক ও সমাজকর্মী গোলাম দস্তগীর খান ছামিন, সাংবাদিক সুলতান আবু নাসের, ইমাম সমিতি ঢাকাদক্ষিণ শাখার সাধারণ সম্পাদক  মাওলানা মাহমুদুল হক। 

এ সময় উপস্থিত ছিলেন- সাংবাদিক ফারহান মাসুদ আফসর, মুরব্বি মইন উদ্দিন , আশরাফ আলী, আবুল হোসেন, নুর ইসলাম, ইলিয়াস আলী রিপন আহমদ, আমিনুল ইসলাম শিপলু, রাজু আহমদ, আবদুল আহাদ, মিনহাজ আহমদ প্রমূখ।

আমারসংবাদ/কেএস