সিসি ক্যামেরার আওতায় ইমরান আহমদ কারিগরি কলেজ 

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ এলাকা ইতোমধ্যেই সিসি ক্যামেরার আওতায় নিয়ে আসা হয়। 

এ লক্ষে বৃহস্পতিবার (২৭ মে) উপজেলার খাগাইল-দলইর গাঁও এলাকাসহ ইমরান আহমদ কারিগরি কলেজ সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। এলাকার সার্বিক নিরাপত্তা ব্যবস্থা আরো উন্নত করার লক্ষে কোম্পানীগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ কে.এম. নজরুল ইসলামের অর্থায়নে এই সিসি ক্যামেরা স্থাপনের উদ্যোগ নেওয়া হয়েছে। 

সিসি ক্যামেরা স্থাপনের সময় পরিদর্শনে থানা পুলিশের অফিসার ইনচার্জ কেএম নজরুল ইসলাম, ইমরান আহমদ কারিগরি কলেজের অধ্যক্ষ রুহুল আমিন, কারিগরি কলেজের প্রভাষক কামাল হুসাইন, রায়হান হোসেন, শাহীনুর আলম, হেলাল আহমদ, বশিরুল ইসলাম, কয়েছ আহমদ শাহিন আলম খান, তেলিখাল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, দলইর গাঁও নিউজ ডটকমের  সম্পাদক নূরুল মুত্তাকিন, সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ কেএম নজরুল ইসলাম জানান, এলাকার শতভাগ নিরাপত্তা প্রদান, পরিস্থিতি পর্যবেক্ষণ ও শান্তিপ্রিয় জনগনের নিরাপত্তা ব্যবস্থা আরোও উন্নত এবং জোরদার করণে মাননীয় পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয় এর নির্দেশক্রমে 'সিসি ক্যামেরা' সংযোজন করা হচ্ছে। যা সার্বক্ষণিক মনিটর করা হবে ২৪/৭ দিন। এর আগে উপজেলার থানা বাজার, ভোলাগঞ্জ বাজার, দয়ার বাজার, টুকের বাজার, হাইটেক পার্ক, খাগাইল বাজার এর সামনের রাস্তা মোট ৩২ টি সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে।

আমারসংবাদ/কেএস