ময়মনসিংহ জেলা পরিষদে চেয়ারম্যান প্রার্থী হতে চান নূরুল ইসলাম রানা

আসন্ন জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ময়মনসিংহের হালুয়াঘাটে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী জননেত্রী সৈনিক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সদস্য অ্যাডভোকেট মোঃ নূরল ইসলাম চৌধুরী রানা।

মঙ্গলবার (৮ মে) দুপুরে উপজেলার জয়িতা মার্কেটে মতবিনিময় সভায় অ্যাডভোকেট মোঃ নূরল ইসলাম চৌধুরী রানা বলেন, আমি বিগত দিনে হালুয়াঘাট ও ধোবাউড়া আসন থেকে দুইবার সংসদ নির্বাচনে অংশগ্রহণ ও নমিনেশন পাওয়ার লক্ষ্যে মাঠ পর্যায়ে বিভিন্ন ইউনিয়নে সভা সমাবেশ ও জোরালো ভাবে কাজ করেছি।

এছাড়াও প্রধানমন্ত্রীর নির্দেশ ছিল বিভিন্ন তথ্যের মাধ্যমে নমিনেশন দিবেন। 

এবং বিভিন্ন তথ্যে মাধ্যমে যদি নমিনেশন দেন আমি আশাবাদি ছিলাম নমিনেশন পাব এবং বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করবো সে আশা নিয়ে হালুয়াঘাট ও ধোবাউড়া আসনে কাজ করেছি। এবং নির্বাচনী বিষয় নিয়ে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ কেন্দ্রীয় আওয়ামী লীগের সঙ্গে বৈঠক করেছি।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার সঙ্গে আমি দেখা করেছি। তিনি আমাকে বলেছিলেন তোমার সমস্ত রিপোর্ট যদি ভালো থাকে তুমি নমিনেশন পাবে। কিন্ত সমস্ত রিপোর্ট আমার পক্ষে থাকার পরও বিশেষ কারনে আমাকে এমপি নির্বাচন ছাড় দিতে হয়েছে।

বিগত ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান প্রার্থী হিসাবে অংশগ্রহণ করেছিলাম, নির্বাচনের আগ মুহূর্তে সড়ক দুর্ঘটনায় হাত-পা ভেঙ্গে মারাত্মকভাবে আহত হই এবং ময়মনসিংহবাসীর দোয়াই আজ আমি সুস্থ হয়েছি। তাই সম্ভবত আগামী ডিসেম্বরেই ময়মনসিংহ জেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। 

তাই আগামী জেলা পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান পদে গণসংযোগ করেছি ও আজ সাংবাদিক সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে গণসংযোগ শুরু করবো। 

অ্যাডভোকেট মোঃ নূরল ইসলাম চৌধুরী রানা জননেত্রী সৈনিক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি ছাড়াও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ-সভাপতি সহ কেন্দ্রীয় কমিটির উন্নয়ন পরিষদের চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও বৃহত্তম ময়মনসিংহ সমিতির কার্য নির্বাহী সদস্য পদ সহ বিভিন্ন সংগঠনের সাথে কাজ করে আসছেন বলে তিনি জানান। 

মতবিনিময় সভায় এসময় উপস্থিত ছিলেন-হালুয়াঘাট প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ।

আমারসংবাদ/এআই