Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

বদরগঞ্জে দৃষ্টিনন্দন মডেল মসজিদের উদ্বোধন 

রংপুর প্রতিনিধি 

জুন ১০, ২০২১, ১০:৫৫ এএম


বদরগঞ্জে দৃষ্টিনন্দন মডেল মসজিদের উদ্বোধন 

গণভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে দৃষ্টিনন্দন মডেল মসজিদের উদ্বোধন ঘোষণা করেন বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  

বৃহস্পতিবার (১০ জুন) সকাল সাড়ে ১০টার দিকে গণভবন থেকে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি রংপুরের বদরগঞ্জ, খুলনা ও সিলেটের দক্ষিণ সুরমায় সংযুক্ত থেকে মডেল মসজিদের উদ্বোধন করেন তিনি। দেশের ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের মধ্যে মুজিববর্ষ উপলক্ষে প্রথম পর্যায়ে বৃহস্পতিবার ৫০টি মসজিদের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় তিনি মহিলা ও পুরুষ মুসল্লি, রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে সরাসরি কথা বলেন। এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল মসজিদগুলো নির্মাণের বিষয়ে বিভিন্ন তথ্য ও উপাত্ত তুলে ধরে প্রধান অতিথির বক্তব্য রাখেন। উদ্বোধনী অনুষ্ঠানে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ম সচিব রবিউল ইসলাম, বদরগঞ্জ  রংপুর-২ আসনের এমপি আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউক, রংপুরের বিভাগীয় কমিশনার আবদুল ওয়াহাব ভূঞা, ডিআইজি দেবদাস ভট্টাচার্য, রংপুর জেলা প্রশাসক আসিব আহসান, পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার, ইসলামিক ফাউন্ডেশনের বিভাগীয় পরিচালক নুরুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলে রাব্বি সুইট, গণপূর্তেও নির্বাহী প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন, পৌর মেয়র আহাসানুল হক চৌধুরী টুটুল ও ভাইস চেয়ারম্যান তাজুল ইসলাম প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইউএনও মেহেদী হাসান। 

এসময় মহিলা মুসল্লি ও শিক্ষিকা ইয়াসমিন বেগম সরাসরি প্রধানমন্ত্রীর সঙ্গে সংযুক্ত হয়ে কথা বলেন। রংপুর শহরসহ মোট ৫টি মডেল মসজিদ উদ্বোধন করা হয়।

আমারসংবাদ/কেএস