Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

ফরিদপুরে চোরাইকৃত ছয় মোটরসাইকেলসহ ৫ চোর আটক 

ফরিদপুর প্রতিনিধি

জুন ১০, ২০২১, ১২:৩৫ পিএম


ফরিদপুরে চোরাইকৃত ছয় মোটরসাইকেলসহ ৫ চোর আটক 

ফরিদপুরে ছয়টি চোরাইকৃত মোটরসাইকেলসহ চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা(ডিবি) পুলিশ। গোপন সংবাদের ভিক্তিতে মধুখালী ও বোয়ালমারী উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মোটরসাইকেল চোর চক্রের পাঁচ জনকে আটক করা হয়। এ সময় তাদের কাছে থাকা চোরাইকৃত ছয়টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১০ জুন) দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা এর সত্যতা নিশ্চিত করেছেন। পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে তিনি জানান, গোপন সংবাদের মাধ্যমে গোয়েন্দা পুলিশ জানতে পারে জেলার মধুখালী উপজেলার কামালদিয়া ইউনিয়নের কামালদিয়া গ্রামের আঃ বারেক মোল্যার ছেলে সাদ্দাম মোল্যা দীর্ঘদিন যাবৎ চোরাইকৃত মোটরসাইকেল ক্রয় বিক্রয় করে আসছিল। 

এমন তথ্যের ভিক্তিতে বুধবার রাতে ও বৃহস্পতিবার সকালে গোয়েন্দা পুলিশের একটি দল কামালদিয়াসহ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। অভিযানে মোটর সাইকেল চোর চক্রের অন্যতম হোতা মধুখালীর উপজেলার কামালদিয়া গ্রামের সাদ্দাম হোসেন (২৭), বিপুল মোল্যা ওরফে দিপুল মোল্যা (৩৭), ইলাহি মোল্যা (২৭), বোয়ালমারী উপজেলার মজুরদিয়া এলাকার ইউপি সদস্য মোঃ শাহিন মোল্যা ওরফে বাহাউদ্দিন (৩৮), বোয়ালমারীর চন্দনী এলাকার তুহিন মোল্যা (২৭) কে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৩টি টিভিএস এ্যাপাচি আরটিআর, ১টি পালসার, ২টি ডিসকভার মোটরসাইকেল উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মধুখালী ও বোয়ালমারী থানায় মামলা করা হয়েছে।

আমারসংবাদ/কেএস