Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

করোনা মহামারীতেও চেয়ারম্যানের উঠান বৈঠক, খিচুরী ভোজ

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি

জুন ১১, ২০২১, ০৮:৫০ এএম


করোনা মহামারীতেও চেয়ারম্যানের উঠান বৈঠক, খিচুরী ভোজ

ঠাসাঠাসি করে চেয়ারে বসা বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। কারো মুখে মাস্ক নেই। একজন ইউপি চেয়ারম্যানের নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে এই জন-জমায়েত। এই জমায়েতকে সামনে রেখে বক্তৃতা করছেন চেয়ারম্যান। তার মুখেও মাস্ক নেই। বৈঠক শেষে খিচুরী ভোজেরও আয়োজন করা হয়।

নাটোরের গুরুদাসপুর উপজেলার বিয়াঘাট ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে বিলহরিবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বুধবার (৯ জুন) বিকাল ৫টার দিকে ওই বৈঠক অনুষ্ঠিত হয়েছে। শুধু ৫ নম্বর ওয়ার্ডের বৈঠক নয়। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে করোনা মহামারী উপেক্ষা করে বিয়াঘাট ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান প্রভাষক মো. মোজাম্মেল হোসেন নিরলসভাবে নিয়োমিত প্রচারণা চালাচ্ছেন। 

অথচ গুরুদাসপুর উপজেলাজুড়ে করোনা সংক্রমণ ছড়িয়ে পড়েছে। অথচ যে কোনো সময় উপজেলায় সর্বাত্মক লকডাউন আসতে পারে।

নাম প্রকাশে অনিচ্ছুক ৫ নম্বর ওয়ার্ডের কয়েকজন বাসিন্দা জানালেন, মাস্ক বিতরণ নয়। চেয়ারম্যান নির্বাচনী প্রচারণার জন্য বিলহরিবাড়ি প্রাথমিক বিদ্যালয়ে লোকজন ডেকে ছিলেন। বৈঠকে তিনি আগামী নির্বাচনের জন্য ভোট চেয়েছেন। বৈঠক শেষে উপস্থিত জনতার সাথে চেয়ারম্যান খিচুরী ভোজ করেন।

করোনার সময় জন-জমায়েত করা ঠিক হয়নি স্বীকার করে বিয়াঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন জানালেন, তিনি মাস্ক বিতরণ করতে গিয়েছিলেন। অথচ তিনি সহ উপস্থিত জনতা কারো মুখেই মাস্ক নেই। তবে চেয়ারম্যান মোজাম্মেল নির্বাচনী প্রচারণা উপলক্ষ্যে উঠোন বৈঠক করার বিষয়ে আর কোনো উত্তর দিতে পারেন নি।

গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তোমাল হোসেন বলেন, করোনা মহামারীর মধ্যে কোনোভাবেই জমায়েত সৃষ্টি করা যাবে না। খোঁজ নিয়ে ওই চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

আমারসংবাদ/এআই