Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

বিরামপুরে অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি

জুন ১২, ২০২১, ০৯:০০ এএম


বিরামপুরে অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার

দিনাজপুরের বিরামপুরে রেজাউল করিম (৩৭) নামের এক যুবককে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। ধারণা করা হচ্ছে রাতের আঁধারে দুর্বৃত্তরা তাকে হত্যা করেছে।

শনিবার (১২ জুন) সকালে পৌরশহরের শিমুলতলী গড়ের পাড় রাস্তার ওপর থেকে রেজাউলের গলাকাটা মরদেহটি উদ্ধার করেছে বিরামপুর থানা পুলিশ। নিহত রেজাউল উপজেলার শান্তি নগর এলাকার মৃত রজব আলীর ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে থানাপুলিশের পরিদর্শক (তদন্ত) মতিয়ার রহমান বলেন,রেজাউল করিম দীর্ঘদিন ধরে শহরের অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। রাতের আঁধারে কে বা কারা তাকে গলাকেটে হত্যা করে মরদেহটি রাস্তার ওপর ফেলে রেখে চলে যান। সকালে স্থানীয়দের দেয়া খবরে পুলিশ ঘটনাস্থলে উপাস্থিত হয়ে মরদেহটি উদ্ধার করে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সুমন কুমার মহন্ত বলেন, রেজাউল করিম পেশায় একজন অটোরিকশা চালক। রাতের আধাঁরে তাকে কে বা কারা গলাকেটে হত্যা করে। পুলিশ তার মরদেহটি রাস্তার ওপর থেকে উদ্ধার করেছে। রেজাউলের ব্যবহৃত ব্যাটারিচালিত অটোরিকশা ও মোবাইল ফোন ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।

আমারসংবাদ/এআই