Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

মেলান্দহে করোনা প্রতিরোধে পুলিশের মাস্ক বিতরণ

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি

জুন ১৩, ২০২১, ১০:৪৫ এএম


মেলান্দহে করোনা প্রতিরোধে পুলিশের মাস্ক বিতরণ

জামালপুরের মেলান্দহে থানা পুলিশ, ইউপি চেয়ারম্যার ও ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যেগে জনসাধারণের মাঝে সচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ করা হয়েছে।

রোববার (১৩ জুন) দুপুরে শহরের উপজেলার ঘোষেরপাড়া ইউনিয়ন পরিষদ চত্বরে পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়। 

এসময় মাস্ক না পরে চলাচলকারী সব শ্রেণীর মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম।

এসময় ঘোষেরপাড়া ইউনিয়নে চেয়ারম্যান ওবায়দুর রহমান, ঘোষেরপাড়া ইউনিয়নে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আলতাব, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সুজাউদদৌলা সরকার, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সিরাজুল ইসলাম বাবুল, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুজ্জামান লান্জু, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদি হাসান উজ্জ্বলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

মেলান্দহ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ময়নুল ইসলাম বলেন, করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা  বৃদ্ধি পেয়েছে। বিভিন্ন কর্মসূচি নিয়ে আমরা মানুষের মাঝে এগিয়ে আসছি। মানুষকে মাস্ক পরাসহ বিভিন্ন স্বাস্থ্যবিধি মেনে চলার বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছি। আমরা আইন প্রয়োগ না করে মানুষ যেন মাস্ক পরে সে ব্যাপারে সচেতন গড়ে তোলা। আমরা চাই যে, করোনার মহামারি থেকে উপজেলার মানুষগুলো যেন সুরিক্ষত থাকুক।

আমারসংবাদ/এআই