Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

আশুলিয়ায় জমি দখলে বাঁধা দেওয়ায় ৫ জনকে কুপিয়ে জখম

সাভার প্রতিনিধি 

জুন ১৮, ২০২১, ১০:৫০ এএম


আশুলিয়ায় জমি দখলে বাঁধা দেওয়ায় ৫ জনকে কুপিয়ে জখম

সাভারের আশুলিয়ার আউকপাড়া এলাকায় জমি দখলে বাঁধা দেওয়ায় একই পরিবারের ৫ জনকে কুপিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষরা।

আহতরা হলেন, আশুলিয়ার উত্তর আউকপাড়া এলাকার সামাদ হোসেন (৩৬), বাবুল হোসেন (৩৮), আব্দুল মান্নান (২৮), সুমন মিয়া (২৬), হাবিবুর রহমান (২৩)।

গেল বুধবার রাতে আশুলিয়ার উত্তর আউকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় শুক্রবার (১৮ জুন) সকালে আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার।

অভিযুক্তরা হলেন, একই এলাকার মৃত আত্তাব উদ্দিনের ছেলে নুরুল ইসলাম (৬০), হেদায়েতুল ইসলাম (৫৫), শামসুল আলম (৫২), নাসির উদ্দিন (৪৮), গোলাম মোস্তফা (৪৭), নুরুল ইসলামের ছেলে মো. তুহিন (৩৫), হেদায়েতুল ইসলামের ছেলে নাহিদ (২০), নাসির উদ্দিনের ছেলে মো. শাকিব (২০), ও শামসুল আলমের স্ত্রী রিতা বেগম (৩৮)।

অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘ দিন ধরে প্রতিবেশী নুরুল ইসলাম গং ভুক্তভোগীদের পৈত্রিক সম্পত্তি দখলের চেষ্টা করে আসছে। এই জায়গা নিয়ে ভুক্তভোগীর সাথে বিরোধ ও শত্রুতা তাদের দীর্ঘদিনের। এই বিরোধের জের ধরে অভিযুক্তরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বুধবার রাতে জোরপূর্বক ভুক্তভোগীদের দখলে থাকা জমিতে সাইবোর্ড লাগিয়ে দেয়। এ সময় বাঁধা দেওয়ার চেষ্টা করলে তাদের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্যে হামলা চালানো হয়। এসময় গুরুতর হয় অন্তত ৫জন। 

এ সময় আহতদের ডাক চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল-মামুন কবির জানান, আমরা ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছি। বিষয়টি তদন্তাধীন রয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

আমারসংবাদ/কেএস