Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

নামাজরত অবস্থায় শিক্ষককে হত্যা, আটক ৩

নিজস্ব প্রতিনিধি

জুন ২০, ২০২১, ০৯:৫০ এএম


নামাজরত অবস্থায় শিক্ষককে হত্যা, আটক ৩

মাগুরার মহম্মদপুরের পলাশবাড়ী ইউনিয়নে মসজিদের ভেতর নামাজরত অবস্থায় এক শিক্ষককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনারর পর পুলিশ উপজেলার কয়েকটি স্থানে অভিযান চালিয়ে রোববার (২০ জুন) সকাল সাড়ে ১০টার দিকে তিনজনকে আটক করেছে। 

আটককৃতদের মধ্যে একজনের নাম রাশেদ মোল্লা। অপর দুইজনের নাম পুলিশ জানায়নি। 

নিহত পাখি মাস্টার ওরফে আলাউদ্দিন মোল্লা পলাশবাড়ী ইউনিয়নের উত্তর-পূর্ব পাড়া এলাকায় বাসিন্দা। তিনি পলাশবাড়িয়া পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

পুলিশ জানায়, শনিবার বিকেলে আসরের নামাজ পড়ার জন্য মসজিদে যান পাখি মাস্টার। একই সময়ে মসজিদে প্রবেশ করেন রবিউল মোল্লা ও বাঁশি মোল্লা। নামাজে দাঁড়ানোর সময় তারা পাখি মাস্টারকে পেছন থেকে ফেলে দেন। এরপর মসজিদের ভেতরেই পিটিয়ে আহত করেন।

গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে মহম্মদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে পরে অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে তার মৃত্যু হয়। তবে তাদের মধ্যে কী নিয়ে বিরোধ ছিল, তা জানা সম্ভব হয়নি। 
 
মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, ‘ আটককৃতরা হত্যার সঙ্গে জড়িত কি না, এখনও নিশ্চিত করে বলা যাচ্ছে না। তাদেরকে জিজ্ঞাসাবাদ চলছে। এ ঘটনায় নিহত ব্যক্তির পরিবার থেকে কোনো মামলা হয়নি। অনেক রাতে চিকিৎসাধীন অবস্থায় পাখি মাস্টার ফরিদপুরে মারা গেছেন, তাই মরদেহটি এখনও ফরিদপুরে রয়েছে। পরিবার থেকে জানিয়েছে তারা লাশ দাফন করার পর মামলা করবে বলে জানান তিনি। 

আমারসংবাদ/এআই