Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

গৌরনদীতে ভোটকেন্দ্রে বোমা হামলায় নিহত ১

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি

জুন ২১, ২০২১, ১০:১৫ এএম


গৌরনদীতে ভোটকেন্দ্রে বোমা হামলায় নিহত ১

বরিশালের গৌরনদীতে ভোটকেন্দ্রে দুইপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় প্রতিপক্ষের বোমা হামলায় একজন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও তিনজন। তাদেরকে চিকিৎসা দেয়া হচ্ছে। সংঘর্ষের ঘটনায় বেলা ২টা পর্যন্ত ভোটগ্রহণ বন্ধ ছিল। পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় আবার ভোটগ্রহণ শুরু হয়েছে।
 
সোমবার (২১ জুন) দুপুর পৌনে ১২টার দিকে উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কমলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কেন্দ্রে এ ঘটনা ঘটে বলে গণমাধ্যমে জানিয়েছেন গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার। 

নিহতের নাম মৌজালি মৃধা (৬০)। আহতরা হলেন— ইদ্রিস হাওলাদার (৪০), নুরু মৃধা (৪০) ও ইমরান মৃধা (২০)।  

জানা যায়, জালভোট দেয়া কেন্দ্র করে দুপুর পৌনে ১২টার দিকে কমলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কেন্দ্রে মোরগ প্রতীকের প্রার্থী ফিরোজ মৃধা ও তার প্রতিদ্বন্দ্বী মন্টু হাওলাদারের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এসময় উভয়পক্ষে পাল্টাপাল্টি ধাওয়ার সময় ২০টি বোমা নিক্ষেপ করা হয়।  এসময় বোমার আঘাতে মোরগ প্রতীকের সমর্থক মৌজালি মৃধা গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার বলেন, সংঘর্ষের সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে ছয় রাউন্ড গুলি ছোড়া হয়। ঘটনাস্থল থেকে মোরগ প্রার্থীর দুই সমর্থককে আটক করা হয়েছে। তারা হলেন- নয়ন মৃধা ও ইমন মৃধা।

আমারসংবাদ/এআই