Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

নরসিংদীতে সাংবাদিকদের প্রতিবাদ সভা

পলাশ (নরসিংদী) প্রতিনিধি

জুন ২৩, ২০২১, ০২:৫৫ পিএম


নরসিংদীতে সাংবাদিকদের প্রতিবাদ সভা

সংবাদ প্রকাশের জেরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ রিয়াজ হোসেনের ওপর অজ্ঞাত নামা সন্ত্রাসীরা হামলা চালানোর ঘটনার নিন্দা জানিয়ে নরসিংদীর পলাশ উপজেলা রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকরা প্রতিবাদ সভা পালন করেছে। 

বুধবার (২৩ জুন) রাতে উপজেলা রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে সাংবাদিক রিয়াজের ওপর সন্ত্রাসী হামলার ঘটনার প্রতিবাদে এই প্রতিবাদ সভাটি পালন করা হয়। সাংবাদিক রিয়াজের ওপর ন্যাক্কারজনক এই সন্ত্রাসী হামলার সাথে জড়িতদের অতিদ্রুত চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়। অন্যথায় কঠোর আন্দোলনে যাওয়ার হুঁশিয়ারি দেয় উপস্থিত সাংবাদিক নেতারা। 

পলাশ উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও আলোকিত বাংলাদেশের নরসিংদী প্রতিনিধি নূরে-আলম রনির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আল-আমিন মিয়ার সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ, যুগ্ন সাধারণ সম্পাদক তারেক পাঠান, সাংবাদিক সাইফুল ইসলাম, বাইজিদ আহম্মেদ, আব্দুল ওয়াদুদ, নূর মোহাম্মদ, নূরনবী সানি প্রমূখ। প্রতিবাদ সভা শেষে সাংবাদিক রিয়াজের দ্রুত সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

উল্লেখ্য, গত সোমবার (২১ জুন) রাত সোয়া ১২টার দিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার খাঁপাড়া এলাকায় সাংবাদিক রিয়াজের নিজ বাড়ির সামনে অজ্ঞাত নামা সন্ত্রাসীরা রিয়াজ হোসেনের মাথায় ধারালো অস্ত্র দিয়ে প্রচন্ড আঘাত করে গুরুতর জখম করে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। বর্তমানে তিনি কর্ণগোপ এলাকার ইউএসবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। 

আমারসংবাদ/কেএস