Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

তাহিরপুরে করোনায় নারীর মৃত্যু

সুনামগঞ্জ প্রতিনিধি

জুন ২৯, ২০২১, ০২:৫৫ পিএম


তাহিরপুরে করোনায় নারীর মৃত্যু

সুনামগঞ্জের তাহিরপুরে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সখিনা বেগম (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার (২৯ জুন) বিকালে উপজেলার দক্ষিণ বড়দল গ্রামে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। তিনি উপজেলার দক্ষিণ বড়দলের কামারকান্দি গ্রামের মোছাব্বির মিয়া স্ত্রী।

বিষয়টি নিশ্চিত করেছেন তাহিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সৈয়দ আবু আহমদ শাফী।

পরিবার ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে গত সোমবার (২৮ জুন) সকালে নিহত সখিনা বেগমকে তার পরিবারে সদস্যরা তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। সেখানে চিকিৎসা চলছিল। পরে মঙ্গলবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার অ্যান্টিজেন টেস্টে করানো হলে করোনা পজিটিভ আসে। দুপুরের দিকে তার অবস্থা আশংকাজনক হওয়ায় হাসপাতাল কর্তৃপক্ষ সখিনাকে উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপালে প্রেরণ করেন। কিন্তু তার পরিবার সুনামগঞ্জ না নিয়ে নিজেদের বাড়িতে চলে যায়। পরে বিকালে সখিনা বেগম মারা যান। 

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবারপরিকল্পনা কর্মকর্তা ডা. সৈয়দ আবু আহমদ শাফী জানান, শ্বাস কষ্ট নিয়ে ভর্তি হওয়া সখিনা বেগমের করোনা টেস্ট করলে পজিটিভ আসে। এরপর তার অবস্থায় আশংকাজনক দেখা দিলে তাকে সুনামগঞ্জ সদর হাসপালে প্রেরণ করা হলে নিহতের পরিবার বাড়িতে নিয়ে যায়। সেখালে তার মৃত্যু হয়। স্বাস্থ্য বিধি মেনে নিহত সখিনার বেগমের দাফন সম্পন্ন করা হবে। 

আমারসংবাদ/কেএস