Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

ওসমানীনগরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তরুণীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ 

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি

জুন ২৯, ২০২১, ০৩:০০ পিএম


 ওসমানীনগরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তরুণীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ 

সিলেটের ওসমানীনগরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে ওসমানীনগর থানা পুলিশ। গ্রেপ্তারকৃত যুবকের নাম হাফিজুর রহমান (২৮)। তিনি বিশ্বনাথ উপজেলা রামপাশা ইউনিয়নের মদনপুর গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, বেশ কয়েকমাস আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে হাফিজুরের সঙ্গে পরিচয় হয় ওসমানীনগর উপজেলার উছমানপুর এলাকার এক কিশোরের (১৭)। পরিচয়ের সূত্রধরে তাদের মধ্যে আন্তরিক সম্পর্ক গড়ে উঠে। 

এক পর্যায়ে হাফিজুর ওই কিশোরের তরুণী বড় বোনের (২৫) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। গত ২৪ জুন হাফিজুর ওই কিশোরের উছমানপুরের বাড়িতে অবস্থান করে। রাত ১২টার দিকে সবাই ঘুমিয়ে পড়লে হাফিজুর বিয়ের প্রতিশ্রুতিতে তরুণীকে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে মোবাইল যোগাযোগ করা হলে সেই বন্ধ করে দেয় ও বিয়ে করতে অস্বীকৃতি জানায়। 

পরে ওই তরুণী বিষয়টি ঘরের সবাইকে জানিয়ে সোমবার (২৮ জুন) দুপুরে ওসমানীনগর থানায় একটি লিখিত অভিযোগ দেন। অভিযোগের প্রাথমিক সত্যতা পেয়ে সোমবার রাত ১১টার দিকে অভিযান চালিয়ে হাফিজুর রহমানকে বিশ্বনাথ এলাকা থেকে গ্রেপ্তার করে থানা পুলিশ। 

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক। তিনি বলেন, নির্যাতিতা মেয়েটিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। 

এ ব্যাপারে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা (নম্বর-২৭) দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত হাফিজুর রহমানকে মঙ্গলবার (২৯ জুন) সকালে আদালতে তোলা হয়।

আমারসংবাদ/কেএস