Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

জয়পুরহাটে ২২টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ করলেন এমপি দুদু

জয়পুরহাট প্রতিনিধি

জুলাই ৫, ২০২১, ০৮:১০ এএম


জয়পুরহাটে ২২টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ করলেন এমপি দুদু

জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সামছুল আলম দুদুর সহযোগিতায় ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে করোনায় শ্বাসকষ্টজনিত রোগে ভোগা মানুষের কাছে পৌঁছে দেয়া হবে অক্সিজেন সেবা।

এ উপলক্ষে সোমবার (৫ জুলাই) সকাল ১১টায় দলীয় অফিসে অক্সিজেন সিলিন্ডার বিতরণের এক উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সংসদ সদস্য সামছুল আলম দুদু অক্সিজেন সিলিন্ডার বিতরণের উদ্বোধন করেন।

পৌর আওয়ামী লীগের সভাপতি আজম আলী মণ্ডলের সভাপতিত্বে ও মাহমুদ হোসেন হিমুর সঞ্চালনায় অনুষ্ঠানে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্য রাখেন-আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন-জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সাধারণ সম্পাদক জাকির হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান এসএম সোলায়মান আলী।

এসময় আরো উপস্থিত ছিলেন-প্রবীণ রাজনীতিবিদ ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব রাজা চৌধুরী, জেলা  আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি মোমিন আহমেদ চৌধুরী,  নৃপেন্দ্রনাথ মণ্ডল সহ অনেকেই।

এসময় সদর উপজেলার ৯টি ইউনিয়নে মোট ২২ টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়। মাহমুদ হোসেন হিমু কে সমন্বয় টিমের প্রধান করে একটি স্বেচ্ছাসেবক দল গঠন করা হয়। সদর উপজেলায় অক্সিজেন সেবা পেতে ফোন করুন নিন্মোক্ত নম্বরে-

রকি- ০১৭২২ ৯৭৯১৬৬, রাসেল -০১৯১৪০৬৮৫৮৬, আশিক- ০১৭৫১ ৩৬৮৫৫১, সান্টু- ০১৭৬৩৮৫০৮২৬, সাগর- ০১৭২৬৭৮৭২৬০, কামরুল ০১৩০৪ ২৩৪২৩২.

আমারসংবাদ/এআই