Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

ঋণের বোঝা বইতে না পেরে আত্মহত্যা!

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

জুলাই ৫, ২০২১, ০৮:৪৫ এএম


ঋণের বোঝা বইতে না পেরে আত্মহত্যা!

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার দক্ষিন আরিফাইল (বগলাহাটির) বাসিন্দা মোঃ শামসুল হক (৫৪) ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। বিষটি নিশ্চিত করেছে সরাইল থানা পুলিশ। 

জানা যায়, সোমবার সকালে শামসুল হক ফজরের নামাজ পড়ার পর বের হয়ে গেলে তার আধা ঘণ্টা পর এ ঘটনা ঘটে, তার মেয়ে কহিনুর ঘর থেকে গলার গরগর শব্দ শুনতে পেয়ে বাড়ি উঠানে বের হয়েই দেখেন তার বাবা বড়ই গাছে ফাঁসিতে ঝুলছেন, এ সময় সে সুর চিৎসার করলে বাড়ির অন্যরা ঘুম থেকে উঠে এসে শামসুল হককে উদ্ধার করে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ব্যক্তিগত জিবনে তিনি ৩ ছেলে ও ২ মেয়ের পিতা। 

সরাইল থানার সেকেন্ড অফিসার এসআই জাকির হোসেন জানান, খবর পেয়ে থানা পুলিশ সরাইল সরকারি হাসপাতালে গিয়ে শামসুল হকের মৃত দেহ উদ্ধার করে থানায় নিয়ে আসি। 

তিনি আরো বলেন, শামসুল হক সরাইল প্রাতঃ বাজারের একজন খুচরা চাউল ব্যবসায়ী ছিলেন, তার প্রচুর টাকা ঋণ ছিল, ও পারিবারিক কলহের মধ্যে দিনাতিপাত করছিল এসবই হয়তু তার আত্মহত্যার কারণ হতে পারে বলে ধারণা করা হচ্ছে, তবে আসল ঘটনা তদন্তের মাধ্যমেই বের হয়ে আসবে। মৃত্যুর সঠিক কারণ নিরুপনের জন্য মরদেহ ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

এ ব্যাপারে সরাইল থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে, মামলা নাম্বার ০২ তারিখ ০৫/০৭/২০২১ খ্রীঃ।

আমারসংবাদ/কেএস