Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

লকডাউনে অসহায় মানুষের পাশে ‘কালুখালী উপজেলা ছাত্রলীগ’

কালুখালী (রাজবাড়ী) প্রতিনিধি

জুলাই ১০, ২০২১, ১০:৪৫ এএম


লকডাউনে অসহায় মানুষের পাশে ‘কালুখালী উপজেলা ছাত্রলীগ’

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় সারাদেশে লকডাউন চলছে। রাজবাড়ীর কালুখালীতে লকডাউনে ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে উপজেলা ছাত্রলীগ।

নবগঠিত কালুখালী উপজেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির নেতৃবৃন্দ চলমান লকডাউনে ‘হ্যালো কালুখালী ছাত্রলীগ বলছি’ নামে একটি কমিটি করা হয়েছে। সমগ্র উপজেলার যে কোনো অসহায় মানুষ যে কোনো সময় জরুরী খাদ্য সহায়তা, ওষুধ ও করোনা সুরক্ষা সামগ্রী নিতে পারছেন।

রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম ও তার সুযোগ্য পুত্র বিশিষ্ট্য ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল এর সৌজন্যে এসকল জরুরী প্রয়োজনীয় সহায়তা করা হচ্ছে বলে উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে জানানো হয়েছে।

এ ব্যাপারে কালুখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ মোঃ রিপন ও সাধারণ সম্পাদক সাগর মন্ডল এর সাথে কথা হলে তারা জানান, চলমান লকডাউনে সারাদেশের মত কালুখালী উপজেলার সাধারণ খেটে খাওয়া মানুষের কথা ভেবে আমাদের ‘হ্যালো কালুখালী ছাত্রলীগ বলছি’ প্রোগ্রামটা হাতে নেই। 

রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এর সুযোগ্য পুত্র বিশিষ্ট্য ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল এর পরামর্শক্রমে যতটুকু সম্ভব মানুষের পাশে দাঁড়িয়েছি এবং আমাদের এই সহযোগীতা চলমান থাকবে। 

আমারসংবাদ/এআই