Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

লোহাগাড়ায় অস্ত্রসহ দুই ডাকাত গ্রেপ্তার

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি

জুলাই ১২, ২০২১, ১১:৩০ এএম


লোহাগাড়ায় অস্ত্রসহ দুই ডাকাত গ্রেপ্তার

চট্টগ্রামের লোহাগাড়ায় দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে দুটি দেশীয় তৈরী অস্ত্র, ৩ রাউন্ড কার্তুজসহ ডাকাতির প্রয়োজনীয় সরঞ্জাম উদ্ধার করা হয়। 

সোমবার (১২ জুলাই) দুপুরে তাদের চট্টগ্রাম আদালতে পাঠানো হয়েছে। 

এর আগে, রোববার বিকেলে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে উপজেলা সদরের ডায়াবেটিক হাসাপাতালের সামনে একটি মিনিট্রাকে তল্লাশি চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, চট্টগ্রামের বাঁশখালী গন্ডামারা চরপাড়ার ফরিদ আহমদের ছেলে লোকমান (৩০) ও কর্ণফুলী উপজেলার জুলদা এলাকার দানু মিয়ার (মৃত) ছেলে মোহাম্মদ মামুন (৩০)।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ বলেন, কক্সবাজারের পেকুয়ায় তারা ডাকাতি করতে গিয়ে ব্যর্থ হন। সেখান থেকে রোববার বিকেলে ডাকাতির প্রয়োজনীয় সরঞ্জামাদি নিয়ে লোহাগাড়ায় ডাকাতি করার প্রস্তুতি নিয়ে আসছিল। 

গোপন তথ্যের ভিত্তিতে পুলিশের একটি টিম উল্লেখিত এলাকায় একটি মিনিট্রাকে তল্লাশী চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করতে সক্ষম হন। তবে ঘটনাস্থলে পুলিশের ওপর হামলা চালিয়ে তিনজন পালিয়ে যান।

তিনি আরও বলেন, আটককৃতদের বিরুদ্ধে চট্টগ্রামের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এছাড়া অত্র থানায় পুলিশের ওপর হামলা, ডাকাতি প্রস্তুতি এবং অস্ত্র মামলা দায়ের করে চট্টগ্রাম আদালতে পাঠানো হয়েছে।

আমারসংবাদ/এআই