Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

কুমারখালীতে চেয়ারম্যান প্রার্থীর রহস্যজনক মৃত্যু

কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি

জুলাই ১৪, ২০২১, ০১:০০ পিএম


কুমারখালীতে চেয়ারম্যান প্রার্থীর রহস্যজনক মৃত্যু

কুষ্টিয়া জেলার ইউপি চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিন বিশ্বাস নামের এক ইউপি চেয়ারম্যান প্রার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে। 

উপজেলার শিলাইদহ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী নাউতি গ্রামের মৃত ইয়াকুব আলী বিশ্বাসের ছেলে। গত মঙ্গলবার (১৩ জুলাই) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দুই সন্তানের জনক নাসির উদ্দিন বিশ্বাস গ্রামের বাড়ি নাউতি থেকে রাতে কুষ্টিয়া শহরের বাড়িতে যাচ্ছিলেন। পথে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের সৈয়দ মাসউদ রুমি সেতুর মাঝখানে তাকে ও তার ব্যবহৃত মোটরসাইকেল পড়ে থাকতে দেখে স্থানীয়রা।

তারা ‘৯৯৯’এ কল দিয়ে পুলিশকে জানান। এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে নাসিরকে উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

তবে দুর্বৃত্তের হামলা নাকি সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে, এ নিয়ে ধূম্রজালের সৃষ্টি হয়েছে এলাকায়।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, তিনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ছিলেন। এছাড়া শিলাইদহ ঘাট ও বালুমহাল এবার ইজারা পেয়েছিলেন। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। নিহতের ভাতিজা জাহিদ জানান, আমরা মামলা করবো। বুধবার বাদ আসর জানাজা শেষে লাশ দাফন করা হয়।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আশরাফুল আলম জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই নাসির উদ্দিন মারা যান। রাত সোয়া ১১টার দিকে তাকে হাসপাতালে আনা হয়। তিনি বলেন, ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার বলেন, তার ব্যবহৃত মোটরসাইকেলটি অনেক দূরে ছেঁচড়ে গিয়েছিল। মাথায় হেলমেট ছিল না। মাথার পেছনে ক্ষতচিহ্ন রয়েছে। সড়ক দুর্ঘটনায় এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে তদন্ত রির্পোট না পাওয়া র্পযন্ত কিছু বলা যাচ্ছে না।

আমারসংবাদ/কেএস