Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

বাগেরহাটে ৫০০০ ছাড়ালো করোনা আক্রান্ত রোগীর সংখ্যা, মৃত্যু ১০৪

বাগেরহাট প্রতিনিধি

জুলাই ১৫, ২০২১, ১২:৩০ পিএম


বাগেরহাটে ৫০০০ ছাড়ালো করোনা আক্রান্ত রোগীর সংখ্যা, মৃত্যু ১০৪

বাগেরহাটে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা পাঁচ হাজার ছাড়িয়েছে। গেলো ২৪ ঘন্টায় ৩২৩ জনের নমুনা পরীক্ষায় নতুন করে আরও ৮৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এই নিয়ে বাগেরহাটে কোভিড আক্রান্তের সংখ্যা পৌঁছেছে ৫ হাজার ৬৩ জনে। 

গেলো ২৪ ঘন্টায় মারা গেছে একজন। এই নিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১০৪ জনে। সুস্থ হয়েছেন ৩ হাজার ৫৮৬ জন। বিভিন্ন সরকারি বেসরকারি হাসপাতাল ও বাড়িতে করোনা আক্রান্ত ১ হাজার ৩৭৩ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। 

বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুরে বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির এসব তথ্য জানিয়েছেন।

আক্রান্তদের মধ্যে বাগেরহাট সদর উপজেলায় ৩৭ জন, মোল্লাহাটে ১৭, ফকিরহাটে ১৬, মোড়েলগঞ্জে ৪, মোংলায় ১, কচুয়ায় ৫, চিতলমারী ৩ এবং শরণখোলায় ৫ জন রয়েছে। সিভিল সার্জন অফিসের তথ্য অনুযায়ী কোভিড আক্রান্ত একজনের মৃত্য ছাড়াও উপসর্গ নিয়ে চার উপজেলায় চারজন মারা গেছে।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির বলেন, বাগেরহাটে গেল ২৪ ঘন্টায় ৮৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৫ হাজার ছাড়িয়েছে। আসলে এটা কোন উদযাপনের বিষয় না। এটা আমাদের জন্য উদ্বেগের। 

মৃত্যুর সংখ্যা শতক পার করেছে আরও দুই দিন আগে। এসবই করোনা পরিস্থিতি ভয়াবহ হওয়ার অন্যতম লক্ষন। এই পরিস্থিতিতে আরও বেশি সতর্ক হওয়া ছাড়া কোন উপায় নেই।সকলকে সতর্ক এবং স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।যাতের উপযুক্ত বয়স হয়েছে তাদের সকলকে নিবন্ধন করে টিকা গ্রহণের অনুরোধ করেন তিনি।

আমারসংবাদ/এআই