Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

কেরানীগঞ্জে ভাতিজার ছুরিকাঘাতে মুক্তিযোদ্ধা চাচা নিহত

কেরানীগঞ্জ প্রতিনিধি

জুলাই ১৬, ২০২১, ০৯:২০ এএম


কেরানীগঞ্জে ভাতিজার ছুরিকাঘাতে মুক্তিযোদ্ধা চাচা নিহত

ঢাকার কেরানীগঞ্জে ভাতিজার হাতে খুন হয়েছে মোজাফফর নামে এক বীর মুক্তিযোদ্ধা। বাবাকে বাঁচাতে এসে মৃতের বড় মেয়ে মৌ মারাত্মক ভাবে আহত হয়ে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড হাসপাতালে) ভর্তি আছেন।

বৃহস্পতিবার (১৫ জুলাই) রাতে মডেল থানার পশ্চিম রোহিতপুর এলাকায় পূর্ব শত্রুতার জেরে নিহতের আপন ভাতিজা মৃত আমিরুল ইসলামের ছেলে ঠান্ডু মিয়া তার চাচা এবং চাচাতো বোনকে চাকু দিয়ে পেটে আঘাত করে। পরে হাসপাতালে নেওয়ার পথে চাচার মৃত্যু হয় এবং চাচাতো বোন জেলিনা আক্তার মৌ  আশংকাজনক অবস্থায় আইসিইউতে চিকিৎসাধীন আছেন।  বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আলীর পিতার নাম ডাক্তার আব্দুল আলী। তিনি রোহিতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে একাধিক বার চেয়ারম্যান প্রার্থী হয়ে নির্বাচন করায় বেশ পরিচিত মুখ ছিলেন।

খুনি ঠান্ডু পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা হয়েছে। কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবু সালাম মিয়াসহ পুলিশের একাধিক টীম ঘাতককে আটকের চেষ্টা করছে। যথাযথ রাষ্ট্রীয় মর্যাদা (গার্ড অব অনার) শেষে স্থানীয় গোরস্তানে দাফন করা হবে। শহীদ এই মুক্তিযোদ্ধা স্ত্রী, দুই মেয়ে ও অসংখ্য গুন গ্রাহী রেখে গেছেন। তার মৃতুতে বিভিন্ন সংগঠন গভীর শোক জানিয়েছেন।

আমারসংবাদ/কেএস