Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

পেকুয়ায় রাজমিস্ত্রী শ্রমিক পেল প্রধানমন্ত্রীর ত্রাণ

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি 

জুলাই ১৬, ২০২১, ১০:৪৫ এএম


পেকুয়ায় রাজমিস্ত্রী শ্রমিক পেল প্রধানমন্ত্রীর ত্রাণ

কক্সবাজারের পেকুয়ায় বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে কর্মহীন হয়ে পড়া দুঃস্থ গরীব, অসহায় ও নিম্ন আয়ের রাজমিস্ত্রী শ্রমিকদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার ত্রাণ সামগ্রী তুলে দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। 

শুক্রবার (১৬ জুলাই) সকালে পেকুয়া উপজেলা পরিষদ মাঠে ১শত ৭০ পরিবারের মাঝে এ সব ত্রাণ সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা  মোঃ মোতাছেম বিল্ল্যাহ। 

করোনা ভাইরাস সংক্রমণ পাল্লা দিয়ে বৃদ্ধি পাওয়ায় সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউন বাস্তবায়নের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় দিন মজুরদের জন্য প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা হিসেবে নানা শ্রেণি-পেশার  মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে পেকুয়া উপজেলা প্রসাশন এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন। 

এ সময় কর্মহীন, দুঃস্থ গরীব, অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে বিলি করা প্রতিটি ত্রাণের ঝুড়ির মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ লিটার সয়াবিন, ১ কেজি পিঁয়াজ ও ১ কেজি চিনি। 

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আমিনুল ইসলামসহ স্থানীয় জনপ্রতিনিধি ও গনমাধ্যমকর্মী। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মোতাছেম বিল্যাহ বলেন, ভয়াবহ  করোনা ভাইরাস মোকাবেলায় সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে কর্মহীন হওয়া অসহায় মানুষের  দুঃখ লাগবের জন্য মাননীয় প্রধানমন্ত্রী সহায়তা হিসাবে এই উপহার- সামগ্রী পাঠিয়েছেন। 

তিনি আরো বলেন, করোনার ভাইরাসের এই অসহনীয় পরিস্থিতিতে জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হতে  সকলের কাছে অনুরোধ জানান। এছাড়া সামাজিক দুরত্ব বজায় রেখে ও নিয়মিত মাস্ক পরিধান করে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করার আহবান জানান।

আমারসংবাদ/কেএস